Image default
বিনোদন

আজ সন্ধ্যা ৬টায় আসছে অনিমেষ রায়ের ‘নাহুবো’

আজ শনিবার সন্ধ্যা ৬টায় প্রকাশ করা হবে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় মৌসুমের তৃতীয় গান ‘নাহুবো’। গানটি লিখেছেন শিল্পী অনিমেষ রায় ও শিল্পী সোহানা রহমান। 

গানটিতে অনিমেষ রায়ের সঙ্গে থাকছেন কক্সবাজারের র‍্যাপ শিল্পী সোহানা রহমান, যাকে ‘ডটার অব কোস্টাল’ আখ্যা দিয়েছে কোক স্টুডিও কর্তৃপক্ষ। গানটিতে হাজং ও উপকূলীয় সংস্কৃতির সমন্বয় ঘটানো হয়েছে। 

গানটির হাজং ভাষার অংশ লিখেছেন অনিমেষ, র‍্যাপ গানের অংশ লিখেছেন সোহানা। লেখার পাশাপাশি গানে কণ্ঠও দিয়েছেন তাঁরা; গানে শিল্পী হিসেবে আছেন সায়ন্তন মাংসাং, সাদুল ইসলাম, ইমরান আহমেদ। গানের সুরও করেছেন সায়ন্তন মাংসাং। 

গত বছর কোক স্টুডিও বাংলার প্রথম মৌসুমে ‘নাসেক নাসেক’ গানটি পরিবেশন করে রাতারাতি পরিচিতি পান অনিমেষ। এবার দ্বিতীয় মৌসুমের একমাত্র গানে কণ্ঠ দেন তিনি। 

ফেব্রুয়ারিতে ‘মুড়ির টিন’ গানের মধ্য দিয়ে দ্বিতীয় মৌসুমের যাত্রা শুরু করে কোক স্টুডিও বাংলা, আঞ্চলিক ভাষাকে সম্মান জানিয়ে ভাষার মাসে প্রকাশিত হয় গানটি। এতে কণ্ঠ দেন তিন শিল্পী পল্লব, তৌফিক আহমেদ ও রিয়াদ হাসান। প্রকাশের এক মাসের ব্যবধানে গানটির ‘ভিউ’ ১ কোটি ছাড়িয়েছে। মার্চে প্রকাশ করা হয় দ্বিতীয় গান ‘বনবিবি’। গানে কণ্ঠে দেন মেঘদলের শিবু কুমার শীল ও জোহরা বাউল। 

Source link

Related posts

করোনার থাবায়, একে একে পিছিয়ে যাচ্ছে বলিউড সিনেমার মুক্তির তারিখ

News Desk

আজ সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস

News Desk

ঘূর্ণিঝড় ইয়াস নিয়ে সতর্ক করলেন নুসরাত

News Desk

Leave a Comment