Image default
বিনোদন

আগামীকাল থেকে দেশের প্রেক্ষাগৃহে ‘ব্লু বিটল’

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে গত সপ্তাহে মুক্তি পেয়েছে হলিউড সিনেমা ‘ব্লু বিটল’। এবার বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। আগামীকাল শুক্রবার থেকে দেশের স্টার সিনেপ্লেক্সে ও যমুনা ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পাবে সিনেমাটি। গত ১৮ আগস্ট ডিসি এক্সটেনডেড ইউনিভার্সের চতুর্দশ এই সিনেমা মুক্তি পায়।

অ্যাঞ্জেল ম্যানুয়েল সটোর পরিচালিত কল্পকাহিনীধর্মী এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মার্কিন অভিনেতা জোলো মারিজুয়েনা। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন–আদ্রিয়ানা বারাজ্জা, ডামিয়ান আলকাজার, রাউল ম্যাক্স ট্রুজিলো, সুসান সারানডন, জর্জ লোপেজ, ব্রুনা মার্কুয়েজিনসহ অনেকে।

২০১৮ সালের নভেম্বরে সিনেমাটির পরিকল্পনা করা হয়। ২০২১ সালের ফেব্রুয়ারিতে সিনেমাটি পরিচালনার দায়িত্ব নেন অ্যাঞ্জেল ম্যানুয়েল সটো। কেন্দ্রীয় চরিত্রে মারিডুয়েনাকে নির্বাচন করা হয় সে বছরের আগস্টে। সিনেমাটি প্রথমে মুক্তির পরিকল্পনা ছিল ২০২২ সালের ডিসেম্বরে। পরবর্তীতে তারিখ পিছিয়ে যায়।

বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্লু বিটল’। ছবি: সংগৃহীত সিনেমার গল্পে জেইমি রেইস কলেজ থেকে স্নাতক পাসের পরে তার নিজের শহর পালমেরা সিটিতে ফিরে যায়। সেখানে ভিনগ্রহের একটি বায়োটেকনোলজির মাধ্যমে অন্যরকম এক শক্তি পায় জেইমি। আকাশে ডানা মেলে ওড়া, অত্যাধুনিক অস্ত্র এবং রক্ষাকবচের মত সব সুপার পাওয়ার রয়েছে তার। আধুনিক এই বায়োটেকনোলজি নিজে থেকেই তার মালিক খুঁজে নেয়। ব্লু বিটলকে চ্যালেঞ্জ দিতে ভিলেন চরিত্রে দেখা যায় রাউল ট্রুজিলোকে।

Source link

Related posts

৩৫ বছর পর মূক অভিনেতা জিতলেন অস্কার

News Desk

বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনে ভাঙনের আশঙ্কা

News Desk

কোক স্টুডিওর নতুন গান ‘লীলাবালি’

News Desk

Leave a Comment