free hit counter
বিনোদন

আইফেল টাওয়ারকে সাক্ষি রেখে হানসিকাকে বিয়ের প্রস্তাব

কোয়ি মিল গেয়া’ ছবিতে হৃতিকের ছোট্ট বন্ধুদের মধ্যে এই মেয়েটিকে মনে ধরেছিল দর্শকের। পরে ছোটপর্দাতে শাকালাকা বুম বুম ধারাবাহিকে নজর কেড়েছেন তিনি, এমনকী হিমেশ রেশামিয়ার সঙ্গে আপ কা সুরুরের মুখও ছিলে।

হানসিকা মোতওয়ানি। সেদিনের ছোট্ট মেয়েটি এখন যুবতী।

বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে তিনি নজর কেড়েছেন। তবে এই মুহুর্তে যে কারণে তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে, তা হল তাঁর বিয়ে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বিয়ে করতে যাচ্ছেন তিনি। বুধবার সোশ্যাল মিডিয়ায় প্রেমিক সোহেল খাটুরিয়ার ছবি শেয়ার করে নিজেই সেই কথা নিশ্চিত করে দিলেন।

 

হানসিকার ছবিতেই ধরা পড়ল যে, প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে সিনেমার কায়দাতেই হানসিকাকে প্রপোজ করেছেন তাঁর বয়ফ্রেন্ড সোহেল খাটুরিয়া। শোনা যাচ্ছে আগামী ৪ ডিসেম্বরে রাজস্থানের এক রিসোর্টে বিয়ে করতে যাচ্ছেন তারা। তবে হানসিকাকে ফিল্মি কায়দাতে প্যারিসে বিয়ের জন্য প্রপোজ করেন সোহেল।

ভালোবাসার শহরকেই তাঁরা বেছে নিয়েছেন প্রেম নিবেদনের জন্য। আইফেল টাওয়ারকে ব্যাক গ্রাউন্ডে রেখে লাল গোলাপ দিয়ে লিখেছেন, ‘ম্যারি মি’। মোম ও গোলাপের পাপড়ি দিয়ে লাভ চিহ্ন এঁকে তাঁর মধ্যেই ফ্রেমবন্দি হয়েছেন দুই লাভ বার্ডস। এক হাঁটু মুড়ে হানসিকার সামনে বসেই তাঁকে বিবাহ প্রস্তাব দেন।

হাসিমুখে সেই প্রস্তাব স্বীকার করেন হানসিকা। তাঁদের মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে দুজনে একে অপরের সঙ্গে কতটা খুশি। এদিন হানসিকার পরনে ছিল সাদা ও সোনালি রঙের মিডি ফ্রক অন্যদিকে সোহেল পরেছিলেন একেবারে ফর্ম্যাল কালো ব্লেজার ও সঙ্গে সাদা শার্ট।

ছবি পোস্ট করে হানসিকা লিখেছেন, ‘এখন ও সারাজীবন’। সোশ্যাল মিডিয়ায় হংসিকাকে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ান, এষা গুপ্তা সহ আরও অনেক তারকারা।

সূত্রের খবর, আগামী ৪ ডিসেম্বর হানসিকা মোতওয়ানি ও সোহেল খাটুরিয়ার বিয়ের আসর বসবে জয়পুরের মুন্ডোতা ফোর্ট অ্যান্ড প্যালেসে। সোহেল পেশায় মুম্বইয়ের এক ব্যবসায়ী।

Related posts

৯ মাস পর দর্শনার্থীদের জন্য খুললো আইফেল টাওয়ার

News Desk
Bednet steunen 2023