free hit counter
আইপিএল নিয়ে ক্ষোভ উগরে দিলেন শ্রেয়া
বিনোদন

আইপিএল নিয়ে ক্ষোভ উগরে দিলেন শ্রেয়া

এ কোন সকাল,যা রাতের চেয়েও অন্ধকার’। ভারতবাসীর কাছে এখন প্রতিটা দিন প্রতিটা রাত আতঙ্কের। কোভিডের কালোছায়া জানো ধীরে ধীরে গ্রাস করে ফেলছে দেশটাকে।

দেশজুড়ে কোভিড পরিস্থিতি সবার হাতের বাইরে চলে যাচ্ছে। কোথাও লকডাউন কোথাও নাইট কারফিউ। কিন্তু তারপরেও কোরোনা আক্রান্তের সংখ্যা তো কমছেই না, উল্টে এই পরিস্থিতিকে আরো ভয়াবহ করে তুলেছে বিভিন্ন রাজ্যের স্বাস্থ্যের পরিকাঠামো। কোথাও নেই কোভিড টেস্ট কিট তো কোথাও শয্যার অভাব। এর মধ্যে যে ক্রাইসিসের জন্য প্রতিটি রাজ্য ভীত সন্ত্রস্ত তা হলো অক্সিজেন সিলিন্ডার এর অভাব।

কিন্তু অনেকেই আতঙ্ক করছেন, ভারতের মতন জনবহুল দেশে আবারও দেশব্যাপী লকডাউন হলে তা ভয়াবহ আর্থিক প্রতিকূলতার মধ্যে ফেলবে গোটা দেশকে। কিন্তু তাতেও থেমে নেই ব্যবসা-বাণিজ্য বিনোদন জগত সর্বোপরি রাজনৈতিক মিটিং-মিছিল। দেশের এরকম ভয়াবহ পরিস্থিতিতে আইপিএল ম্যাচ খেলা নিয়ে নিজের ক্ষোভ উগরে দিলেন গত বছরের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহেতা স্টোরি’ র অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরি। ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের পর এবার অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরী আইপিএল ২০২১ নিয়ে সমালোচনা করে নিজের সোশ্যাল সাইটে বলেন,”আসল বিষয়টা হল আইপিএল চলছে, কিন্তু মানুষ চুপ করে বসে আছে; আমি প্রায় ভুলেই যাচ্ছিলাম জনজাতি একটা বিরাট অংশ মনুষ্য সৃষ্ট- চিকিৎসা-রাজনৈতিক সংকটে ভুগছে।”

শ্রেয়ার টুইট থেকে সংগৃহীত:
‘The fact that the IPL is going on, and that there is a lot of powerful silence; almost, almooost makes me forget that our nation is smack in the middle of a major humanitarian medical political man-made crisis.

তবে অভিনেত্রীর টুইটের পক্ষে এবং বিপক্ষে জনমত তৈরী করতে দেখা গেছে টুইটার ব্যবহারকারীদের। আইপিএল ভক্তদের কাছেই থাকে নানা রকম বিরোধী মন্তব্যের শিকার হতে হয়েছে। অনেকেই বলেছেন, আইপিএল নয় সমস্যাটা চুপ করে থাকায়।

কিন্তু এই কোভিড পরিস্থিতিতে টলিউড থেকে বলিউড জগতের বিশিষ্ট ব্যক্তিরা তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ অক্সিজেন সিলিন্ডার জোগাড় করতে ব্যস্ত তো কেউ নিজের সংগঠন বানিয়ে কোভিড রোগীদের সেবায় হাসপাতালের বেড জোগাড় করতে। কারণ এইবার কোভিড পরিস্থিতি যে তীব্র আকার ধারণ করছে তাতে প্রতিটি রাজ্যই শঙ্কিত ভবিষ্যতের কথা ভেবে। আগামী দিনগুলোকে সুন্দর করে তুলতে একে অন্যের পাশে থাকার বার্তাই দিচ্ছে সুশীল সমাজ।

Related posts

আগামী সোমবার থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু

News Desk

আফগানিস্তান ছেড়ে চীনে মনোযোগ দিতে চায় যুক্তরাষ্ট্র

News Desk

প্রতি বছরই করোনার টিকা নিতে হতে পারে

News Desk