free hit counter
বিনোদন

অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব দিলেন সৌদি নাগরিক

সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে গৃহ নির্যাতনের মামলা করে হেরেছেন অ্যাম্বার হার্ড। এ নিয়ে রীতিমতো বিধ্বস্ত তিনি। এর মধ্যে তাঁকে বিয়ের প্রস্তাব দিলেন এক সৌদি নাগরিক। 

অ্যাম্বার হার্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভয়েস নোটে লোকটি বলেছেন, ‘ওই বুড়োর (ডেপ) চেয়ে আমি ভালো!’ 

সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে আরবিতে দেওয়া ওই ভয়েস নোটের একটি ইংরেজি অনুবাদ প্রকাশ করা হয়েছে। সেটির বাংলা তরজমা করলে যা দাঁড়ায়: অ্যাম্বার…যেহেতু তোমার জন্য সব দরজা বন্ধ হয়ে যাচ্ছে, তোমার যত্ন নেওয়ার জন্য আমি ছাড়া আর কেউ নেই! আমি লক্ষ্য করেছি, কিছু লোক তোমাকে ঘৃণা করে এবং হুমকি দেয়, তাই, আমি তোমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহ আমাদের দুজনকে রহম করুন। আপনি একটি আশীর্বাদ কিন্তু মানুষ তা বোঝে না। আমি সেই বুড়োটার চেয়ে ভালো!’ 

ভয়েস নোটটি Bee4 andafter_kw নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে। অ্যাকাউন্টটির ফলোয়ার প্রায় ৭ লাখ। পোস্ট করার পর থেকে তিন দিনে ১ লাখ ৫৬ হাজার ৪০১ বার দেখা হয়েছে। তবে অ্যাম্বারের অ্যাকাউন্টে যিনি নোটটি পাঠিয়েছেন তাঁর পরিচয় জানা যায়নি।

গত ২ জুন মার্কিন আদালতের জুরি বোর্ড জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড উভয়কেই উভয়ের মানহানির জন্য দায়ী বলে রায় দেন। তবে গৃহ নির্যাতনের অভিযোগের মামলায় ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকার পক্ষেই জোরালো সমর্থন দিয়েছেন জুরিরা। 

ছয় সপ্তাহ ধরে চলে এ মামলার শুনানি। সারা বিশ্বের গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে এই হাই প্রোফাইল মামলা। 

মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্টে একটি মতামত লিখেছিলেন অ্যাম্বার হার্ড। সেখানে তিনি নিজেকে ‘গৃহ নির্যাতনের প্রতিনিধিত্বকারী সেলিব্রেটি ব্যক্তিত্ব’ বলে বর্ণনা করেন। লেখাটিতে অবশ্য তিনি জনি ডেপের নাম উল্লেখ করেননি। তবে তার আগেই তিনি জনি ডেপের বিরুদ্ধে মামলা করেন। নির্যাতনের ক্ষতিপূরণ হিসেবে ৫ কোটি ডলার দাবি করেন অ্যাম্বার হার্ড। 

Source link