অস্ত্রোপচার শেষে যুক্তরাষ্ট্র থেকে মুম্বাইয়ে ফিরলেন শাহরুখ
বিনোদন

অস্ত্রোপচার শেষে যুক্তরাষ্ট্র থেকে মুম্বাইয়ে ফিরলেন শাহরুখ

গতকাল মঙ্গলবার পাওয়া যায় বলিউড অভিনেতা শাহরুখ খানের শুটিংয়ে আহত হওয়ার খবর। সংবাদটি প্রকাশের পরই বেশ আতঙ্কিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। এদিকে আজ বুধবার সকালে মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন শাহরুখ। নীল হুডি, মাথায় কালো টুপি, বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে ওঠেন তিনি।

প্রাথমিকভাবে শাহরুখ খানকে দেখে সুস্থই লেগেছে। কোনো রকম বড় আঘাতের আভাসও পাওয়া যায়নি। বিমানবন্দরে শাহরুখের ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে মুহূর্তেই। গাড়িতে ওঠার আগে পাপারাজ্জিদের দিকে তাকিয়ে একঝলক হাসেনও তিনি। শাহরুখের পাশাপাশি এদিন দেখা যায় স্ত্রী গৌরী খান ও ছোট ছেলে আবরাম খানকে।

গতকাল মঙ্গলবার হঠাৎই শাহরুখ খানের আহত হওয়ার সংবাদ প্রকাশ পায়। লস অ্যাঞ্জেলেসে শুটিং করছিলেন শাহরুখ খান, আর সেখানেই নাকে চোট পান তিনি। রক্তক্ষরণ শুরু হয় এবং সঙ্গে সঙ্গে সেখান থেকেই তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এরপর হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, বড় ক্ষতি হয়নি। তবে নাক থেকে রক্তপাত বন্ধ করার জন্য অস্ত্রোপচার করতে হয়। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, নাকে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় শাহরুখকে দেখা গেছে। তিনি মুম্বাইয়ে ফিরে এসেছেন বলেও জানায় তারা। যদিও পরে জানা যায় সংবাদটি ভুল। এখনো যুক্তরাষ্ট্রে রয়েছেন শাহরুখ, আর তিনি ফিরলেন আজ বুধবার।

বিমানবন্দরে শাহরুখ খান। ছবি: টুইটার এ বছর মুক্তি পেয়েছে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’। বাংলাদেশসহ বিশ্বজুড়ে মুক্তি পাওয়া সিনেমাটি ১ হাজার কোটি রুপির বেশি ব্যবসা করেছে। সেপ্টেম্বরে মুক্তির অপেক্ষায় আছে শাহরুখের আরেক সিনেমা ‘জওয়ান’।

Source link

Related posts

বিপাকে রাভিনা

News Desk

লাইভে এসে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা কপিল শর্মার সাবেক সহ-অভিনেতার

News Desk

প্রযোজক শাহরুখ-আলিয়া, মুক্তির আগেই ৮০ কোটি ঘরে

News Desk

Leave a Comment