free hit counter
কলকাতায় ফিরেই অসুস্থ দর্শনা বণিক
বিনোদন

কলকাতায় ফিরেই অসুস্থ দর্শনা বণিক

কিছুদিন আগেই বাংলাদেশ থেকে কলকাতায় ফিরলেন টলিউড অভিনেত্রী দর্শনা বণিক। মার্চের প্রায় পুরোটা সময় তিনি এখানে ‘অন্তরাত্মা’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। যেখানে তার বিপরীতে ছিলেন শাকিব খান।

দেশে ফিরেই মুম্বাই ও হায়দরাবাদে সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল দর্শনার। কিন্তু ভারতে করোনার ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ রয়েছে সব। তাই এই সময় পরিবারের সঙ্গে কাটাচ্ছেন এই নায়িকা।

কলকাতায় ফেরার পর কিছুটা অসুস্থ বোধ করছেন দর্শনা। তাই এখন বাসা থেকে বের না হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘সম্প্রতি কাজ নিয়ে অনেক ব্যস্ত সময় কেটেছে। গত মাসে আমি বাংলাদেশে ছিলাম। সেখানে শাকিব খানের বিপরীতে অন্তরাত্মা সিনেমার কাজ করেছি।

কলকাতায় ফিরেই অসুস্থ দর্শনা বণিক
ছবি: dhakapost.com

দর্শনা আরও বলেন, ‘কলকাতায় ফেরার পর কিছু অসুস্থ হয়ে পড়েছি। তাই বাসায় পুরোপুরি বিশ্রামে রয়েছি। করোনার এমন পরিস্থিতিতে কোনও প্রয়োজন ছাড়া বের না হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

‘অন্তরাত্মা’ ছাড়াও বাংলাদেশের বিগ বাজেটের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাতেও অভিনয় করেছেন দর্শনা বণিক। যেটি এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে।

কলকাতায় দর্শনার দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হলো ‘ষররিপু ২’ ও ‘প্রতিঘাত’। এছাড়াও পিযুস সাহার পরবর্তী সিনেমায় দেখা যাবে এই নায়িকাকে।

Related posts

অভিনেত্রী দিতিপ্রিয়া করোনায় আক্রান্ত

News Desk

অপি করিমের ‘মায়ার জঞ্জাল’ ভারতীয় সেরা দশে

News Desk

নির্বাচনে হেরে যা বললেন শ্রাবন্তী

News Desk