free hit counter
অসুস্থতার জন্য রোজা রাখতে পারেন না সোহেল রানা
বিনোদন

অসুস্থতার জন্য রোজা রাখতে পারেন না সোহেল রানা

তারকাদের ধর্ম পালন নিয়ে তাদের ভক্তদের অনেক কৌতূহল। মুসলিম তারকারাও রোজা রাখেন। রোজা নিয়ে শুটিং করেন, ব্যস্ত থাকেন নানা রকম ধর্মীয় প্রার্থনায়। আর সবার মতো তাদেরও আছে রোজা রাখার অনেক মজার স্মৃতি। তাদের ভিড়ে জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক সোহেল রানা জানালেন তিন বছর ধরে রোজা রাখতে পারেন না তিনি।

বয়স বাড়ার কারণে তার দেহে নানা রোগ বাসা বেঁধেছে। তাই মাঝে মাঝে অসুস্থ হয়ে পড়েন। গত দুই দিন যাবত তিনি গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছেন। প্রতিদিন তার হার্ট, প্রেশার, সুগারের সমস্যার জন্য এগারোটার মতো মেডিসিন নিতে হয়।

এদিকে, অসুস্থতার কারণে রোজা রাখতে পারেন না বলে রমজান মন খারাপ হয়ে থাকে সোহেল রানার। আক্ষেপের সুরে অভিনেতা বলেন, ‘গত তিন বছর হলো রোজা রাখতে পারি না। মনটা তাই খারাপ। কিছু করার নেই। সময় মতো মেডিসিনগুলো না নিতে পারলে শরীরের অবস্থা আরও খারাপ হয়। খুব কষ্ট লাগে। বয়সের কাছে মানুষকে হেরে যেতে হয়।’

ব্যক্তিজীবনে বেশ ধার্মিক একজন মানুষ সোহেল রানা। যেটা কম বেশি সবারই জানা। রোজা না রাখতে পারলেও নামাজ আদায়, কোরআন তেলোয়াত করে ইবাদতে মশগুল থাকেন৷

সবার কাছে দোয়া চেয়ে বলেন, ‘আমার জন্য দোয়া করবেন যেন সুস্থ থাকতে পারি।’

প্রসঙ্গত, দেশীয় চলচ্চিত্রের স্বনামধন্য অভিনেতা, পরিচালক, প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা। শুরুতে প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন তিনি। তার আসল নাম মাসুদ পারভেজ হলেও ‘সোহেল রানা’ নামেই তিনি সমধিক পরিচিত।

Related posts

‘লাভ ডাউন’–এ মৌরিতা জুঁই

News Desk

ওয়াসিমকে দাফন করা হবে রাজধানীর বনানী কবরস্থানে

News Desk

মাসুদ রানার ভরসায় ঘর ছাড়লেন মারিয়া মিম !

News Desk