free hit counter
বিনোদন

অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জন

বলিউডে বর্তমান সময়ে অন্যতম চর্চিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। সম্প্রতি এই জুটির সম্পর্ক ভাঙার গুঞ্জন উঠেছে। সবশেষ অর্জুনের ফ্ল্যাট বিক্রির খবর ফাঁস হওয়ার পর নতুন করে ডালপালা ছড়াচ্ছে বিচ্ছেদের গুঞ্জন। 

বলিউড লাইফের প্রতিবেদনে জানা যায়, ২০ কোটি দিয়ে কেনা ফ্ল্যাট তাড়াহুড়ো করে ১৬ কোটিতে বিক্রি করে দিয়েছেন অভিনেতা। মুম্বাইয়ের বান্দ্রায় গত বছর ২০ কোটি টাকা দিয়ে চার বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাটটি কিনেছিলেন অর্জুন। আর এটি একেবারেই মালাইকার বাসার পাশেই। সেই ফ্ল্যাটের বয়স এক বছর হতে না হতেই, বিক্রি করে দিলেন। তাও আবার চার কোটি লসে। তবে কেন অর্জুন তাঁর ফ্ল্যাট কম মূল্যে বিক্রি করলেন তা স্পষ্ট নয়।

অর্জুনের ফ্ল্যাট বিক্রির পর মালাইকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। ছবি: ইনস্টাগ্রাম গুঞ্জন উঠেছে, মালাইকার সঙ্গে সম্পর্কে তিক্ততা এসেছে অর্জুনের। এই ফ্ল্যাটেই এক সঙ্গে থাকার কথা ছিল তাঁদের। আর মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন মালাইকা-অর্জুন।

মালাইকা আরোরার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। যদিও এসবে কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগেই ভালোবাসার শহর প্যারিস ঘুরে এসেছিলেন তাঁরা। ছবিও আপলোড করেছেন দুজনে। তার মাঝখানে এই ফ্ল্যাট বিক্রি খবরে ফের যেন ব্রেকআপের গুঞ্জনে পারদ পড়ল। 

Source link