free hit counter
অমিতাভের মেয়ে হবেন রাশমিকা
বিনোদন

রাশমিকা মান্দানা এর দ্বিতীয় বলিউডের ছবিতে বাবার ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে

বলিউডের প্রথম ছবির শুটিং শেষ হতেই নতুন ছবির টিকিট পেয়ে গেছেন দক্ষিণি এই অভিনেত্রী। জিরোবার সময়টুকু নেই। দ্বিতীয় ছবিতে কাজের জন্য উন্মুখ ছিলেন তিনি। কারণ এই ছবিতে তাঁর সহশিল্পী স্বপ্নের তারকা, শৈশবজুড়ে যাঁর ছবি দেখেই বড় হয়েছেন। বলিউডের সবচেয়ে বড় নাম—অমিতাভ বচ্চন।

‘গুডবাই’ নামের নতুন এই ছবির পরিচালক বিকাশ বহেল। ‘চিল্লার পার্টি’, ‘কুইন’, ‘সুপার থার্টি’ ছবিগুলো বিকাশ পরিচালনা করেছেন। দ্বিতীয় ছবিতেই বিকাশের মতো পরিচালক ও অমিতাভের মতো অভিনেতা পেয়েছেন রাশমিকা। ছবিতে কোনো রোমান্টিক সম্পর্কে দেখা যাবে না রাশমিকা-অমিতাভকে। সিনিয়র বচ্চনের মেয়ে হিসেবে রূপালি পর্দায় আসতে যাচ্ছেন ‘ডিয়ার কমরেড’খ্যাত এই নায়িকা।

একটি পোস্টে যেন রাশমিকার উচ্ছ্বাস শেষ হয় না। আরেকটি পোস্টে লিখেছেন, ‘এভাবেই শুরু হলো! অবশেষে কাজ শুরু করছি সেই একমাত্র অভিনেতার সঙ্গে, শৈশবে যাঁর অভিনয়ে ঘোরের মধ্যে থাকতাম। প্রিয় অমিতাভ বচ্চন। গুডবাই-এর শুভ সূচনায় সবাইকে স্বাগত।’

অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের উচ্ছ্বাস শেয়ার করেছেন দর্শকদের সঙ্গে। রাশমিকা ইনস্টাগ্রামে ছবির ক্ল্যাপবোর্ডের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘অভিনয় করা যাবে, এমন কাজ আমি অসম্ভব পছন্দ করি। আর এটা এমনই একটি ছবি। এই দারুণ সফরের সঙ্গী হতে পেরে রোমাঞ্চিত।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘গুডবাই’।

রাশমিকার ঝুড়িতে এ বছর অনেকগুলো ছবি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে কন্নড় ছবি ‘পোগারু’। তামিল ছবি ‘সুলতান’ দিয়ে কার্থির সঙ্গে অভিষেক হয়েছে কলিউডে। মুক্তির অপেক্ষায় তেলেগু ছবি ‘পুষ্প’ ও ‘আডাভাল্লু মিকু জোহারলু’। অন্যদিকে অমিতাভ বচ্চনের মুক্তির অপেক্ষায় আছে ‘চেহরে’ ও নাগরাজ মাঞ্জুলের ‘ঝুন্ড’। বিগ বিকে দেখা যাবে আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। সেখানে তাঁর সঙ্গে আছেন নাগার্জুনা, রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ ছাড়া অজয় দেবগনের ‘মেডে’ ছবিতেও তাঁকে দেখা যাবে।

সূত্র: প্রথমআলো

Related posts

স্কুল তৈরির জন্য এক কোটি রুপি অনুদান দিলেন অক্ষয় কুমার

News Desk

সীতার ভূমিকায় কারিনা, চাইলেন কত টাকা?

News Desk

ভক্তের চুম্বনে করোনায় আক্রান্ত অভিনেত্রী

News Desk