Image default
বিনোদন

অভিষেকেই আলোচিত প্রিয়মনি

করোনাকালেই ছবিতে অভিনয় শুরু করেছেন ঢাকাই ছবির নতুন নায়িকা প্রিয়মনি। শুরুটা হয়েছিল রাজু আলীমের পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার প্রজাপতি’ ছবি দিয়ে। কিন্তু কাজ শেষ না হওয়ায় সেটি নিয়ে বেশি আশাও পোষণ করতে পারেননি তিনি।

এরই মধ্যে ডাক পান আলোচিত নির্মাতা অনন্য মামুনের কাছ থেকে। তার পরিচালনায় ‘কসাই’ নামে একটি ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করেন প্রিয়মনি। কিছুদিন আগে আই থিয়েটার নামে একটি ওটিটি প্লাটফরমে ছবিটি মুক্তিও পায়। মুক্তির পরই এ নায়িকার অভিনয় দর্শকের কাছে বেশ প্রশংসা পেয়েছেন বলে জানা গেছে। অভিষেক ছবি নিয়ে এতটা সাড়া পাবেন বলে ভাবনাতে ছিল না বলে জানিয়েছেন প্রিয়মনি।

তিনি বলেন, ‘প্রথম ছবি থেকে এতটা সাড়া পাব ভাবিনি। আমি সত্যিই ভাগ্যবান। কেউ আমাকে ভালো করেন চিনেন না। চেহারা তো বটেই, নামেও একেবারে আমি নতুন। তারপরও সোশ্যাল মিডিয়ায় দর্শক আমার অভিনয় নিয়ে প্রশংসা করেছেন, আমাকে উৎসাহ দিয়েছেন, এটি আমার জন্য অনেক বড় পাওয়া। দিন যত গড়াচ্ছে ছবির দর্শকও তত বাড়ছে। সবকিছুতে আমি মুগ্ধ। বলা যায় প্রথম ছবিই আমার কাজের উৎসাহ শতগুণ বাড়িয়ে দিয়েছে।’ প্রথম ছবি সিনেমা হলে মুক্তি না পাওয়াতে কি মন খারাপ হয়েছে?

এমন প্রশ্নে প্রিয়মনি বলেন, ‘ইচ্ছা তো ছিল সিনেমা হলে দর্শকদের সঙ্গে বসে নিজের প্রথম ছবি দেখব; কিন্তু করোনাভাইরাস সেই পরিস্থিতি পরিবর্তন করে দিয়েছে। তারপরও আমি খুশি। এ মহামারির মধ্যেও দর্শক আমাকে নিয়ে আলোচনা করছেন, এটিও আমার জন্য অনেক বড় পাওয়া। এ জন্য আমি মামুন ভাইয়ের প্রতি অনেক কৃতজ্ঞ। তিনি সুযোগ না দিলে হয়তো এটুকুও পেতাম না।’

বর্তমানে এ নায়িকা আরও কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছেন বলে জানিয়েছেন। তবে শুরুতেই হোঁটচ খেতে চান না তিনি। তাই পরিস্থিতি বুঝেই ছবিগুলোর কাজ হাতে নেওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন।

Related posts

কমল হাসান ও থালাপতি বিজয় আসছেন এক পর্দায়?

News Desk

যে কারণে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন আশা ভোঁসলে

News Desk

অ্যানিমেল: রণবীরের বিরুদ্ধে কোরীয় সিনেমা নকলের অভিযোগ

News Desk

Leave a Comment