free hit counter
অভিনেত্রী হিনা খান কোভিড পজিটিভ
বিনোদন

অভিনেত্রী হিনা খান কোভিড পজিটিভ

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান কোভিড পজিটিভ। সোশ্যাল মিডিয়ায় তিনি এ খবর জানান। সম্প্রতি হিনা তার বাবাকে হারিয়েছেন আর এই সময় তার করোনা আক্রান্ত হওয়া সব মিলিয়ে একেবারে ভেঙ্গে পড়েছেন তিনি এবং তাঁর পরিবার।

এদিন সোশ্যাল মিডিয়ায় হিনা লিখেছেন, ‘এক ভীষণ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমি এবং আমার পুরো পরিবার। তার মধ্যে আমি করোনা আক্রান্ত হয়েছি। ডাক্তারদের পরামর্শ মেনে যা যা সতর্কতাবিধি পালন করার সেগুলি করছি এবং নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছি’। হিনা একটি মিউজিক ভিডিও শুট করার জন্যে কাশ্মীর পাড়ি দিয়েছিলেন। তাই তিনি অনুরোধ করেছেন বিগত কিছুদিনে যারা তার সংস্পর্শে ছিল তারা যেন প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করিয়ে নেন। তার অনুগতদের কাছ থকে ভালোবাসা এবং প্রার্থনা কামনা করেছেন তিনি।

কাশ্মীরে শুট চলা কালিন হিনা তাঁর বাবার মৃত্যুর খবর পেয়েছিলেন। তড়িঘড়ি করে অভিনেত্রী শুট ফেলে ফিরে আসেন মুম্বইয়ে। জানা গিয়েছে কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে তাঁর বাবার। এই কঠিন সময় হিনা সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিন বিরতি নিয়েছেন। গত রবিবার তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে একথা জানিয়েছিলেন। হিনা খানের টিম তার সোশ্যাল মিডিয়াগুলি পরিচালনা করবেন। তিনি লিখেছিলেন, ‘আমার বাবা আসলাম খান গত ২০শে এপ্রিল আমাদের ছেড়ে চলে গিয়েছেন। আমার এবং আমার পুরো পরিবারের জন্যে এটি চরম শোকের সময় তাই আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলি আমার টিম কিছু দিন পরিচালনা করবে’। হিনা তার সহকর্মীদের এবং ভক্তদের তিনি ধন্যবাদ জানিয়েছেন এই কঠিন সময়ে তাদের পাশে থেকে খবর নেওয়ার জন্যে।

হিনা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। ২০০৯ সালে তিনি টেলিভিশন জগতে পা রাখেন ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকটি দিয়ে। এটি টেলিভিশনের সবচেয়ে বেশি দিন চলা ধারাবাহিক। তিনি কলেজে পড়া কালিন এই ধারাবাহিকে কাজ করা শুরু করেছিলেন। এরপর তিনি ‘বিগ বস ১১’ এবং ‘বিগ বস ১৪’ তেও অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও একাধিক ধারাবাহিক এবং ওয়েব সিরিজে কাজ করেছেন হিনা।

Related posts

ভারতে আক্রান্ত এক লাখ, মৃত্যু নামল আড়াই হাজারের নিচে

News Desk

চাঁপাইনবাবগঞ্জে করোনায় কমেছে মৃত্যু ও শনাক্ত

News Desk

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আবারও বাড়ল ৩০ শে জুন পর্যন্ত

News Desk