Image default
বিনোদন

অভিনেত্রী শ্যারন ফ্যারেলের মৃত্যু, দুই মাস পর জানাল পরিবার

দুই মাস আগে মারা গেলেও বিষয়টি প্রকাশ্যে আনেনি জনপ্রিয় অভিনেত্রী শ্যারন ফ্যারেল পরিবার। ব্যাপারটি জানাজানি হতেই শোকস্তব্ধ পুরো বিশ্ব। দ্য গার্ডিয়ান জানিয়েছে গত ১৫ মে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

দ্য গার্ডিয়ান জানিয়েছে, শ্যারনের মৃত্যুর সংবাদ তাঁর আত্মীয়রা জানতেন না। সেই কারণেই বিষয়টি ঘোষণা করা হয়নি এত দিন। জানা গেছে, শ্যারন অরেঞ্জ কাউন্টিতে মারা গিয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। সম্প্রতি ফেসবুকে এই কিংবদন্তির জীবনাবসানের খবর ঘোষণা করা হয়। যদিও কী কারণে তিনি মারা গেলেন—সেটা স্পষ্ট নয়।

টেলিভিশন, সিনেমা ও ব্রডওয়েতে দীর্ঘদিন অভিনয় করেন শ্যারন। ‘ইটস অ্যালাইভ’ সিনেমায় তাঁর অসাধারণ অভিনয় তাকে দর্শকপ্রিয়তা এনে দেয়। ওই সিনেমায় এক অদ্ভুত শিশুর মায়ের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এ ছাড়াও ‘দ্য স্টান্টম্যান’, ‘মারল’, ‘দ্য রিভারস’, ‘ক্যান নট বাই মি লাভ’ ছবিতে অসাধারণ অভিনয় করেছেন তিনি। তাঁর শ্রেষ্ঠ পারফরম্যান্স ছিল ‘হাওয়াই ফাইভ’ ও এবং ‘দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্ট’ শীর্ষক টেলিভিশন শোতে।

১৯৪০ সালের ক্রিসমাস ইভে আইওয়ার সিওক্স সিটিতে জন্মেছিলেন শ্যারন ফ্যারেল। তখন অবশ্য তার নাম ছিল শ্যারন ফোর্সমো। অভিনয় ও মডেলিং ক্যারিয়ারের জন্য নিউইয়র্ক সিটিতে চলে যান তিনি। ১৯৫৯ সালে ‘কিস হার গুডবাই’ ছবির মাধ্যমে অভিনয় জগতে অভিষেক হয় তাঁর।

Source link

Related posts

‘সন্তান’ হারালেন যশ-নুসরাত

News Desk

সম্পর্কে ইতি টানলেন সোহিনী

News Desk

এক সিনেমায় রজনীকান্তের সঙ্গে জ্যাকি শ্রফ

News Desk

Leave a Comment