free hit counter
অভিনেত্রী শুভশ্রী মা হওয়ার পর ফের বড়পর্দায়
বিনোদন

অভিনেত্রী শুভশ্রী মা হওয়ার পর ফের বড়পর্দায়

অনেকেই ভেবেছিলেন ছেলে হওয়ার পর হয়তো অভিনয় থেকে একেবারেই সরে যাবেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে তিনি যে ছেলের যত্নের পাশাপাশি ধীরে ধীরে নিজেকেও তৈরি করছিলেন, তা কিন্তু টের পাননি কেউই। এমনকী, শুভশ্রীও এতদিন নতুন করে অভিনয় শুরুর পরিকল্পনা কাউকে জানতে দেননি।

তবে এবার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দিলেন, ঘর সংসার সামলেও অভিনয়টা করা যায়। আর তাই তো শুরু করে দিলেন নতুন ছবির শুটিং। শুভশ্রী ইনস্টাগ্রামে তার নতুন সিনেমার ফার্স্টলুক শেয়ার করেছেন। যেখানে দেখা গেল শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ। ছবির নাম অবশ্য ফাঁস করতে চাননি এই অভিনেত্রী।

তবে জানা গেছে, শুভশ্রী আর অঙ্কুশের এই ছবি সুপার ন্যাচারাল গল্প নিয়েই তৈরি হয়েছে। ছবির পরিচালক বাবা যাদব। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলী। সোমবার (৯ আগস্ট) থেকে নতুন করে শুরু হয়েছে এই ছবির শুটিং।

২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন শুভশ্রী-অঙ্কুশ। এই ছবির প্রায় সাত বছর পর ফের এই জুটিকে দেখা যাবে বড়পর্দায়। ২০১৯ সালের ডিসেম্বর মাসেই এই ছবির বেশিরভাগ শুটিং হয়ে গিয়েছিল। তবে করোনার জন্য তারপর আর শুটিং এগোতে পারেনি। পরিস্থিতি একটু ঠিক হওয়ায়, করোনার বিধি মেনেই অঙ্কুশ-শুভশ্রীকে নিয়ে ফের শুটিং শুরু করে দিলেন পরিচালক বাবা যাদব। এই ছবির ফার্স্টলুকে পুরোনো রোমান্সকেই ফিরিয়ে নিয়ে আসার ঝলক পেল অনুরাগীরা। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ছবিটি।

Related posts

প্রতারণা এড়াতে পশুর হাটে থাকবে কঠোর নজরদারি

News Desk

লালমনিরহাটে ৭ দিনের লকডাউন

News Desk

নায়িকা শুভশ্রীর বোন জামাই গ্রেফতার

News Desk