free hit counter
বিনোদন

অভিনয় থেকে বিরতির ঘোষণা আমিরের

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এমনিতেই সিনেমা অনেক কম করেন। দুই–তিন বছর পর পর তাঁর সিনেমা দেখতে পান দর্শকেরা। বলিউডে একটা কথা প্রচলিত আছে—আমির যা করেন, একেবারে নিখুঁত করার চেষ্টা করেন। গল্প ও চিত্রনাট্যের ব্যাপারে আমির কখনো কম্প্রোমাইজ করেন না বলেই, নতুন সিনেমা দেখার জন্য ভক্তরা উন্মুখ থাকেন। তবে দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে অভিনয় থেকে বিরতির ঘোষণা দিলেন আমির খান। সোমবার দিল্লিতে এক অনুষ্ঠানে অভিনয় থেকে বিরতি নেওয়ার এই ঘোষণা দেন আমির।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানা যায়, আমির জানান, ‘৩৫ বছর আমি এক মনে অভিনয় করে গেছি। কর্মজীবনে এই প্রথম কিছুটা সময় বিরতি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কাটাতে চাই। আগামী বছর দেড় আমি অভিনয় থেকে দূরে থাকতে চাই। সে সময়টিতে পরিবারের সঙ্গে থাকতে চাই।’

ক্যারিয়ারে এমন খারাপ সময়ের মধ্য দিয়ে আর কখনো যেতে হয়নি আমিরকে। গত আগস্টে তাঁর বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ফ্লপ হয়। ছবিটিকে ঘিরে নানা ধরনের সমালোচনাও সইতে হয়েছে আমিরকে। এর মধ্যেই সম্প্রতি জানা যায়, ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর আবারও স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়ন’ এর হিন্দি রিমেক ছবিতে অভিনয় করবেন তিনি। কিন্তু ছবিটির হিন্দি রিমেকের কাজ আমির ছেড়ে দিয়েছেন বলে জানা গেছে।

সবকিছু মিলিয়ে ব্যস্ততম বলিউড জীবন থেকে বিরতি নিয়ে কিছুটা স্বস্তি চান আমির। তবে বিরতিটা কতটা দীর্ঘ হয়, সেটাই এখন দেখার বিষয়।

Source link

Bednet steunen 2023