Image default
বিনোদন

অবশেষে ছেলের দেখা পেলো রাজ

এতদিন পর নিজের ছেলেকে কাছে পেয়ে তাঁকে জড়িয়ে ধরে চুমুর আদরে ভরিয়ে দেওয়া থেকে নিজেকে সামনে রাখতে পারলেন না রাজ চক্রবর্তী। বেশ কয়েক মাস ধরে নির্বাচনী প্রচারের জন্য ব্যারাকপুর কেন্দ্রেই ছিলেন রাজ চক্রবর্তী। গ্রীষ্মের তপ্ত রোদের দাবদাহ উপেক্ষা করেই বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচার চালিয়েছেন তিনি। জেনেছেন নিজের কেন্দ্রের মানুষের দুঃখ যন্ত্রণা। মারাত্মক ব্যস্ততায় দিন কেটেছে পরিচালক এবং তৃণমূলের প্রার্থী রাজ চক্রবর্তীর।

মাঝে একটা দিনের জন্য ফিরেছিলেন বাড়িতে। দোলের দিনে নিজের পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ছিলেন তিনি। কিন্তু বাড়িতে যাওয়ার আগেও নিজের কেন্দ্রে মানুষদের সঙ্গে দোল উৎসব পালন করেছেন তিনি। তারপরেই আবার ব্যাক টু ওল্ড ফর্ম। চুটিয়ে প্রচার চালিয়ে এলাকার মানুষের ঘরের ছেলে হয়ে উঠেছেন তিনি। কয়েক সপ্তাহ আগে রাজ চক্রবর্তী নির্বাচনী প্রচারে তাঁর সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী ও রাজের স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী।

ঝখানে এতদিন নিজের ছেলে ইউভান এর থেকে দূরে ছিলেন তিনি। তাই ভোট প্রচার শেষ করে ব্যারাকপুর কেন্দ্রে ভোট হয়ে যাওয়ার পরে বাড়ি ফিরে ছোট একরত্তি ইউভানকে দেখে আনন্দে আবেগে আত্মহারা হয়ে পড়লেন তিনি। টলিউডের এই মুহুর্তের কিউটেস্ট স্টার কিড ইউভান।

নেটিজেনদের মতে আপাতত এই ক্ষুদে দস্যি সবাইকে কিউটনেস গোল দিচ্ছে। নিজের সন্তানকে চুমুর আদরে ভরিয়ে দিয়ে একটি ভিডিও পোস্ট করলেন রাজ চক্রবর্তী। উপরে ক্যাপশন দিলেন ‘বাবার অত্যাচারে জর্জরিত ইউভান’। ইউভান অবাক দৃষ্টিতে গোল গোল চোখে আর মাঝেমধ্যে দুষ্টু মিষ্টি হাসিতে বাবার সেই আদর দারুণভাবে উপভোগ করল। সেই ভিডিওতে রাজ আদর করতে করতে তাঁর সন্তানকে বলছেন,’ তুমি আমার ছেলে। তোমাকে আমি যা টর্চার করবো তোমাকে তা শুনতে হবে। কারণ বাবা এতদিন বাড়িতে ছিল না।

Related posts

এবার কাহিনিকার পরীমণি

News Desk

ক্ল্যাসিক উপন্যাসের নায়িকা ডাকোটা জনসন

News Desk

‘দে গোল’ গান নিয়ে বিশ্বকাপে মনিরুজ্জামান মিন্টু

News Desk

Leave a Comment