free hit counter
বিনোদন

‘অপারেশন সুন্দরবন’ মুভির শুভমুক্তি ২৩ সেপ্টেম্বর

দেশে প্রথম নির্মিত ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার মুভি ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাবে আগামী ২৩ সেপ্টেম্বর। সুন্দরবনে র‍্যাবের অভিযান নিয়ে তৈরি করা এ ছবির ট্রেলার গতকাল শুক্রবার রাতে উন্মোচন করা হয়েছে। 

কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণি পয়েন্টের উন্মুক্ত মঞ্চে মুভির উন্মোচন উপলক্ষে র‍্যাব-১৫ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় ট্রেলার দেখার জন্য পর্যটক ও স্থানীয় কয়েক হাজার মানুষ সাগর পাড়ে ভিড় করেন। 

এ বিষয়ে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, সুন্দরবনে জলদস্যুদের হাতে আধুনিক অস্ত্র ছিল। তাঁরা ভয়ংকর অপরাধে জড়িত ছিল। এখন সেই সুন্দরবন নিরাপদ এবং বাংলাদেশের পর্যটন শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। বর্তমান সময়ের প্রেক্ষাপট বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ‘দস্যুমুক্ত সুন্দরবন’ ইংরেজি ভার্সনে ভাষান্তর করা হবে বলেও জানান তিনি। 

সুন্দরবনে র‍্যাবের অভিযান নিয়ে তৈরি করা ছবির ট্রেলার উন্মোচন করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রেলার উন্মোচন করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ। তিনি বলেন, সুন্দরবনে দস্যুতার ইতিহাস প্রায় ৪০০ বছরের। এখন সেই সুন্দরবন দস্যুমুক্ত। হয়ে উঠেছে দেশের অন্যতম পর্যটন এলাকা। 

আইজিপি আরও বলেন, ‘এক সময় যে সুন্দরবন ছিল সাধারণ মানুষের কাছে আতঙ্ক, এখন সেখানে শান্তি ফিরে এসেছে। দস্যুমুক্ত হওয়ায় ২৫ লাখ মানুষ সুফল ভোগ করছেন। এই সুন্দরবনকে দস্যুমুক্ত করে একটি নিরাপদ স্থানে পরিণত করেছে র‍্যাব।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ছবির পরিচালক দীপংকর দীপন, প্রধান চরিত্রে অভিনয় করা নায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নায়িকা নুসরাত ফারিয়া, রাইসুল আহমেদ আসাদ, রোশান, দর্শনা প্রমুখ।

Source link