free hit counter
অন্ধকারের ভেতর থেকে আলোর রেখা উঁকি দিতে দেখেন কৃতি
বিনোদন

অন্ধকারের ভেতর থেকে আলোর রেখা উঁকি দিতে দেখেন কৃতি

বিশ্ব ভুগছে মহামারিতে। আর ভারতে ক্রমেই বাড়ছে এই মহামারির প্রকোপ। দেশের এই সংকটকালে বসে নেই বলিউড তারকারা। তাঁরাও চেষ্টা করছেন ভয়ংকর এই দুঃসময়ে তাঁদের তারকাখ্যাতিকে কাজে লাগিয়ে মানুষের পাশে দাঁড়ানোর, ভারতের পাশে দাঁড়ানোর। আলিয়া ভাট কিছু বেসরকারি প্রতিষ্ঠানের ঠিকানা দিয়েছেন, যারা করোনাকালে মানসিক স্বাস্থ্যসেবা দিচ্ছে। আর কৃতি শ্যানন এই মহামারির ভেতর থেকেও ইতিবাচক কিছু খুঁজে বের করার চেষ্টা করছেন।

কৃতি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘নদীর এক কূল ভাঙে আর অন্য কূল গড়ে। ধ্বংসাবশেষ থেকেই আবার সৃষ্টির শুরু হয়। দিন শেষে আমরা সবাই মানুষ। একজনের দুঃখ আমাদের সবার যন্ত্রণার কারণ হয়ে দাঁড়ায়। তীব্র সংকটে সৃষ্টি হয় অবিস্মরণীয় সব মানবতার উদাহরণ। আমি সবকিছুতেই একটা রুপালি আভা দেখি। অন্ধকারের ভেতর থেকে আলোর রেখা উঁকি দিতে দেখি। আমি এ রকমই, যেকোনো মুহূর্তে ইতিবাচক থাকার চেষ্টা করি।

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন, লারা দত্ত আর শ্যামল ভালাবজির ‘আই ব্রিদ ফর ইন্ডিয়া’ প্রকল্পটি প্রসঙ্গে তথ্য শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে সবাইকে সাধ্যমতো অর্থ দিতে উদ্বুদ্ধ করে কৃতি লিখেছেন, ‘আজ আমরা সবাই একত্র হয়েছি মহামারির বিরুদ্ধে যুদ্ধ করতে। আমরা এর মাধ্যমে ৮ কোটি ৬০ লাখ টাকা তুলব। আর পুরো অর্থ সরাসরি ব্যয় হবে করোনার বিরুদ্ধে লড়তে। প্রতিটি পয়সা গুরুত্বপূর্ণ। আপনি আপনার সাধ্যমতো দান করুন।

৩০ বছর বয়সী কৃতির হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। তার ভেতর ‘মিমি’র কাজ শেষ। আর ‘হাম দো হামারে দো’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। শুটিং চলছে ‘বচ্চন পান্ডে’ আর ‘ভেদিয়া’ ছবির। দক্ষিণ ভারতীয় তারকা প্রভাসের বিপরীতে দেখা যাবে ‘আদিপুরুষ’ ছবিতে। প্রভাস হবেন রাম, আর কৃতিকে দেখা যাবে সীতার ভূমিকায়।

Related posts

‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র পরিবর্তিত নাম হচ্ছে ‘ভাইজান’

News Desk

৩২ বছর পর সিনেমায় সালমানের চুমু

News Desk

করোনা পরীক্ষার নামে দুর্নীতি হচ্ছে জার্মানিতে

News Desk