Image default
বিনোদন

অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়, বললেন নুসরাত

নুসরাত জাহান নাকি মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, আবার টলিগঞ্জে কেউ কেউ দাবি করছেন, তিনি নাকি সন্তানসম্ভবা। এই জল্পনা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তারকা সাংসদের ব্যক্তিগত জীবন যেখানে বিতর্কে জর্জরিত সেখানে দুম করে মা হওয়ার বিষয়টি নিয়ে আশ্চর্য সকলেই!

অভিনেত্রীর স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি জানেন না, এই সন্তানের বাবা কে! নুসরাতের সঙ্গে গত সাত মাস যাবত কোনও সম্পর্ক নেই তার। স্পষ্টভাবে সে কথা জানিয়ে দিয়েছেন নিখিল জৈন। আইনি বিচ্ছেদ না হলেও এই জুটির সম্পর্ক তলানিতে ঠেকেছে তা এতদিনে কারোর বুঝতে বাকি নেই। যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম সম্পর্কে থাকার বিষয়টা নিয়ে গত কয়েকদিন ধরে একটু বেশি খোলামেলা নুসরাত। পরোক্ষভাবে যশকে ডেট করবার কথায় স্বীকৃতি দিয়ে দিয়েছেন তিনি। সন্তানসম্ভবা হওয়ার জল্পনার মাঝেই নতুন বোমা ফাটালেন নায়িকা।

অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়, বললেন নুসরাতনিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি শেয়ার করেন নুসরাত। সেখানে লেখা আছে অন্তরঙ্গতার কথা। ইংরেজীতে লেখা টেলর জেনকিনস রেইডের সেই উদ্ধৃতির বাংলা তর্জমা করলে দাঁড়ায়, মানুষ ভাবে অন্তরঙ্গতা মানে বুঝি শুধুই যৌনতা। তবে অন্তরঙ্গতা আসলে কিন্তু সত্য। যখন তুমি উপলব্ধি করবে নিজের সব সত্যিটা তুমি কাউকে বলতে পারছো, যখন তুমি নিজেকে তার সামনে মেলে ধরতে পারছো, যখন তুমি তার সামনে দাঁড়িয়ে থাকলে সে বলবে আমার সঙ্গে তুমি সুরক্ষিত- সেটা হল আসল অন্তরঙ্গতা। এই উদ্ধৃতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নুসরাত লেখেন, একদম সঠিক কথা।

সোশ্যাল মিডিয়ায় নুসরাতের মা হওয়া নিয়ে যে চাপানউতোর চলছে, তার বিন্দুমাত্র রেশ কিন্তু নুসরাতের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে বোঝা মুশকিল। জল্পনা জিইয়ে রেখে নিজের ছন্দেই চলছেন নুসরাত জাহান।

Related posts

আসছে নুহাশের ‘নিশির ডাক’

News Desk

‘পপ আইকন’ সম্মাননা পাচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

News Desk

মালদ্বীপে নায়িকা বর্ষার ভাসমান নাশতা

News Desk

Leave a Comment