Image default
বই ও সিনেমা

সবই ষড়যন্ত্র! নুসরত বলেছেন, আমি একাধিক নারীতে আসক্ত? পাল্টা প্রশ্নে হিরো আলম

বাংলাদেশের এক সাংবাদিকের ষড়যন্ত্রের শিকার তিনি। তিনিই নাকি মিথ্যে বিয়ে ভাঙার গুঞ্জন রটিয়েছেন। যা নিয়ে তোলপাড় দুই বাংলা। অনুরাগীরা যখন বিস্মিত, বাংলাদেশের জনপ্রিয় তারকা হিরো আলমের দ্বিতীয় বিয়ে ভাঙার খবরে, তখনই এ কথা জানালেন স্বয়ং বাংলাদেশের অভিনেতা। ভুয়ো রটনা হিরো আলমের কানেও পৌঁছেছে। এর পরেই নিজের ফেসবুক পাতায় লাইভে তিনি। নিজের দেশের এক সাংবাদিকের বিরুদ্ধে তাঁর অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর বিরুদ্ধে কুৎসা রটিয়েছেন ওই সাংবাদিক। পাল্টা প্রশ্নও ছুড়েছেন, ‘‘আমার দ্বিতীয় স্ত্রী নুসরত কি সরাসরি কোনও সংবাদমাধ্যমে বলেছেন, আমি একাধিক নারীতে আসক্ত?’’

গত দু’দিন ধরে এ পার এবং ও পার বাংলার সংবাদমাধ্যমে খবর, একাধিক নারীসঙ্গের কারণে নাকি ভাঙতে বসেছে হিরো আলমের দ্বিতীয় বিয়েও। বিয়ের তিন বছরের মাথায় তাঁকে তালাকের নোটিস পাঠিয়েছেন দ্বিতীয় স্ত্রী নুসরত জাহান। যদিও আলম জানিয়েছেন, তিনি এখনও পর্যন্ত এই ধরনের কোনও নোটিস পাননি। এ দিকে বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যমকে নাকি নুসরত বলেছেন, “গত ৮ মাস ধরে মা-বাবার কাছে আছি। আলমের সঙ্গে একেবারে যোগাযোগ নেই, তা নয়। কাজের কারণে কথা হচ্ছে।’’ তাঁর অভিযোগ, হিরো আলম তাঁকে নাকি ভয় দেখাতেন। তাঁদের ভাড়া বাড়িতে এখনও নুসরতের ৯ লক্ষ টাকার আসবাব রয়েছে। বিচ্ছেদের নোটিস পাঠানোর ব্যাপারে নুসরতের দাবি, তিনি সংসার টিকিয়ে রাখার অনেক চেষ্টা করেছিলেন। কিন্তু হিরো আলম নারীর নেশায় আচ্ছন্ন! বিষয়টি তিনি আর মানতে পারছেন না।

এই প্রসঙ্গেই হিরো আলমের বক্তব্য, ‘‘সংসার করতে গেলে সমস্যা হয়। আমাদেরও হয়েছে। প্রথম বিয়ের ক্ষেত্রেও হয়েছিল। আমরা চেষ্টা করেছিলাম বিয়ে বাঁচাতে। যখন সম্ভব হয়নি, তখন বিচ্ছেদ হয়। সেই বিচ্ছেদের কাগজ কাজে লাগিয়েছেন আমাদের দেশের সাংবাদিক আকাশ নিবেন। আকাশ এর আগে বিভিন্ন ভাবে আমায় অপদস্থ করার চেষ্টা করেছেন।’’ জনপ্রিয় অভিনেতার তাই অনুরাগীদের কাছে অনুরোধ, নুসরতের সঙ্গে সরাসরি কথা বলে যেন যাচাই করে নেওয়া হয়। সবাই যাঁর গলা শুনেছেন, তিনি আলমের স্ত্রী নুসরত নন। অন্য কেউ। আকাশ নুসরতকে সামনে রেখে নোংরা খেলা খেলছেন। নষ্ট করে দিতে চাইছেন হিরো আলম-নুসরতের সাজানো সংসার।

Related posts

হুমায়ন আহমেদ দেবী অরজিনাল বই সম্পূর্ণ পিডিএফ

News Desk

বইমেলায় অভিনেত্রীকে জরিমানা, ভিডিও সরানোর নির্দেশনা চেয়ে রিট

News Desk

ব্যবহারের অনুপযোগী জনসনের ৬ কোটি ডোজ টিকা

News Desk

Leave a Comment