Image default
বাংলাদেশ

যুবলীগ নেতার উপর হামলা

আশুলিয়ায় এবার ইউনিয়ন যুবলীগ নেতার উপর পূর্ব শত্রুতার জেরে হামলা করেছে সাবেক যুবলীগ নেতা। বুধবার (০২ জুন) মধ্যরাতে আশুলিয়ার ইয়ারপুর দক্ষিণপাড়া এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাহিত্য সম্পাদক পারভেজ কাজীকে নিজ বাসায় ফেরার পথে অতর্কিতভাবে হামলা চালিয়েছে যুবলীগের সভাপতি প্রার্থী মুছা ও তার সহযোগীরা। এ ব্যাপারে বৃহস্পতিবার (০৩ জুন) আশুলিয়া থানায় অভিযোগ করেন ভুক্তভোগীর পিতা মোঃ কামাল কাজী।

অভিযোগে তিনি উল্লেখ করেন, একা পেয়ে আমার ছেলের উপর হামলা করে অভিযুক্তরা। আমার ছেলের মাথায় ছ্যান দিয়ে আঘাত করার চেষ্টা করে মুছা। আমার ছেলে হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করলে ছ্যানের আঘাতে আমার ছেলের ডান হাতের বাহু কেটে গিয়ে মারাত্মক জখম হয়। এসময় আমার ছেলেকে জি আই পাইপ দিয়ে পিটিয়ে পুরো শরীর নীলাফোলা জখম করে তারা।

এ ঘটনায় প্রধান অভিযুক্ত হল, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এবং ইয়ারপুর আওয়ামীলীগের সভাপতি প্রার্থী মোঃ মোশারফ হোসেন মুছা (৪০)। তিনি মৃত আব্দুল মান্নান মোল্লার ছেলে। অন্যান্য অভিযুক্তরা হল, মৃত হাসেম মোল্লার ছেলে কালাম মোল্লা (৪২), মৃত রবিউল্লাহ দেওয়ানের ছেলে আমজাদ দেওয়ান (৪০) এবং আলমেছ খার ছেলে আজিজুল হক আজিজ (৩৮)। সকলের স্থায়ী ঠিকানা আশুলিয়ার থানার ইয়ারপুর। এছাড়া আরও অজ্ঞাত ৪-৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

ভুক্তভোগী পারভেজ কাজী বলেন, আমি ইট বালুর ব্যবসা করি। আমার কাছে বালু বিক্রির ২ লাখ ১০ হাজার টাকা ছিল। আমাকে মারধোর করে তারা আমার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। আমার ডাক চিৎকারে এলাকার মানুষ এগিয়ে আসলে তারা আমাকে হত্যার হুমকি দিয়ে এলাকা ত্যাগ করে তারা। আমি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেছি। আমাদের সাথে তাদের জমি নিয়ে কোন্দল ছিল। এ ব্যাপারে মূল অভিযুক্ত মোশারফ হোসেন মুছা বলেন, আমি গত সাতদিন ধরে এলাকাতেই নেই। এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমাকে ফাঁসানোর জন্য আমার নামে মিথ্যা অভিযোগ করেছে তারা। অভিযোগের তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, অভিযোগের কপি হাতে পেয়েছি। দ্রুতই তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।

সূত্র : মানিকগঞ্জ বার্তা

Related posts

নাসিরনগরে ৫০ হাজার মানুষ পানিবন্দি

News Desk

রাঙ্গুনিয়া উপজেলা শিল্পকলা একাডেমির কমিটি গঠিত

News Desk

প্রথমবার কালকিনি আসছেন প্রধানমন্ত্রী, উচ্ছ্বসিত নেতাকর্মীরা

News Desk

Leave a Comment