Image default
বাংলাদেশ

ব্রিক ফিল্ডের ম্যানেজারকে কুপিয়ে হত্যা

সিলেট ব্যুরো চিফ দেবাশীষ দেবুর চাচা দিরাজ পালকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার (২৮ মে) জুমআর নামাজের সময় সিলেটের বালাগঞ্জের গরহপুর এলাকার রতরপুর গ্রামের জিবিসি ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে। দিরাজ পাল ওই ব্রিক ফিল্ডে ৮ বছর থেকে প্রধান ম্যানেজারের দায়িত্ব পালন করছেন। দিরাজ পাল সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকার মনিপুর গ্রামের দিতেন্ত্র কুমার পালের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জুমআর নামাজের সময় ব্রিক ফিল্ডের অফিস কক্ষে ম্যানেজার দিরাজ পাল একা থাকা অবস্থায় দুর্বৃত্তরা হামলা করে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় অফিস কক্ষের টেবিলের ড্রয়ার ভেঙে নগদ টাকা পয়সা ও জরুরি কাগজপত্র লুট করে দুর্বৃত্তরা। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। জুমআর নামাজের পর দিরাজ পালের চিৎকার শুনতে পেরে স্থানীয়রা তাকে উদ্ধারে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হাসান সিলেটভিউ-কে জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। বিষয়টি খতিয়ে দেখছি। তবে এখন পর্যন্ত কাউকে শনাক্ত বা আটক করতে পারিনি। স্থানীয় জনতা, ব্রিক ফিল্ডের মালিক ও কর্মকর্তা-কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

সূত্র :সিলেট ভিউ ২৪

Related posts

প্রথম চালানে ভারতে গেলো ৪৫ হাজার ৮০০ কেজি ইলিশ

News Desk

ধীরে নামছে বন্যার পানি

News Desk

বিদ্যালয়ের শহীদ মিনার বেহাল

News Desk

Leave a Comment