Image default
বাংলাদেশ

পোতা দিয়ে প্রেমিকার আঘাতেই প্রাণ হারান রাফি

কুমিল্লা নগরীর নূরপুরে মোবাইল ব্যবসায়ী মােহাম্মদ রাফি সারােয়ার (৩০) হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হয়েছে। পুলিশ জানিয়েছে- জবাই করে নয় বরং শিলপাটার পোতার আঘাতেই প্রাণ হারান রাফি। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মো. সোহান সরকার। তিনি বলেন, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন রাফি। তার সেই প্রেমিকা রােকসানা আক্তারের (৩৪) হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারােক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, জিজ্ঞাসাবাদে রোকসানা জানান, তার স্বামী আবুল খায়ের সৌদি প্রবাসী। গত দুই বছর ধরে রাফির সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। গত ২৯ জানুয়ারি রাতে রোকসানাকে কল দিয়ে রাফি তার বাসায় নিয়ে যান। পরে কথা কাটাকাটি ও বাগবিতণ্ডার জেরে রোকসানা শিলপাটার পোতা দিয়ে রাফির কপালে ও মাথায় আঘাত করে হত্যা করে। পরবর্তীতে কক্ষে তালা দিয়ে পালিয়ে যায়। 

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি সন্ধ্যায় রাফির মা বড় বোনের বাড়ি থেকে এসে তালা খুলে রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরদিন মা সৈয়দা আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করেন। 

 

Source link

Related posts

চলাচলের রাস্তায় দেয়াল, ২০ দিন ধরে অবরুদ্ধ এক পরিবার

News Desk

বছর গড়ালেও চালু হয়নি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স 

News Desk

বিআরবি ক্যাবল বলে নকল ক্যাবল বিক্রি, ২ লাখ টাকা জরিমানা

News Desk

Leave a Comment