Image default
বাংলাদেশ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৫৫২

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৭০৬ জনে। একই সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৫৫২ জন। ফলে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫৯ হাজার ৩১৬ জনে।

বৃহস্পতিবার (১ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, বুধবার চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৬২ জনের নমুনা পরীক্ষায় ৫৫২ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৩৯৬ ও উপজেলার ১৫৬ জন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪০ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৬৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১৪০ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫৫ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৮ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৫ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪২ জন, অ্যান্টিজেন টেস্টে ৪০ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে দুইজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Related posts

কুমিল্লায় খালি নেই আইসিইউ, বিপাকে রোগীরা

News Desk

বিশ্ব বাবা দিবস আজ

News Desk

লকডাউনে ঢাকার রূপ বদল, বায়ুদূষণের বিশ্বে ২১তম

News Desk

Leave a Comment