Image default
বাংলাদেশ

কুমিল্লার পাঁচ যাত্রী নিহতের ঘটনায় সেই ট্রাকচালক গ্রেফতার

কুমিল্লার বুড়িচংয়ে মাটিবাহী ড্রামট্রাকের চাপায় অটোরিকশার পাঁচ আরোহী নিহতের ঘটনায় চালক রাকিবুল হাসান রবিনকে (১৯) গ্রেফতার করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের মুরাপাড়া গ্রাম থেকে পালানোর সময় সিএনজিচালিত অটোরিকশা থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন কুমিল্লার র‍্যাব-১১ কোম্পানির কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।   

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি রবিন বুড়িচং উপজেলার মিরপুর গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে বলে জানান। সড়ক দুর্ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন। 

জিজ্ঞাসাবাদে গ্রেফতার রাকিবুল হাসান রবিন জানান, তার কোনও বৈধ ড্রাইভিং লাইসেন্স বা কোনও বৈধ কোনও প্রতিষ্ঠান থেকে ড্রাইভিং প্রশিক্ষণ ছিল না। পরবর্তীতে তিনি ওস্তাদের বুদ্ধিতে অল্প টাকার বিনিময়ে বিভিন্ন মালিকের ড্রামট্রাক চালানো শুরু করেন। 

রাকিব আরও জানান, তার মালিক মো. আলেক ( ৫৫ ) তাকে ন্যুনতম এক বছর আত্মগোপনে থাকার পরামর্শ দিয়েছিলেন। তিনি প্রথমে মামার বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার কনেশতলা গ্রামে আত্মগোপন করেন। পরবর্তীতে রাতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা আঁচ করতে পেরে অন্য জায়গায় আত্মগোপনের চেষ্টা চালান।  

কুমিল্লার র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ঘটনার পর থেকেই দুর্ঘটনা কবলিত ড্রামট্রাকটির মালিক বুড়িচং উপজেলার মিরপুর গ্রামের বাসিন্দা মো. আলেক ( ৫৫) কুমিল্লা আত্মগোপনে রয়েছেন। তাকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‍্যাব চেষ্টা চালিয়ে যাচ্ছে। গ্রেফতার আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে কুমিল্লা জেলার বুড়িচং থানায় হস্তান্তর করা হয়।  

এর আগে, শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্ধুরিয়াপাড়া কাটাজাঙ্গল তুতবাগান এলাকায় মাটিবাহী ড্রামট্রাক চাপায় অটোরিকশার চালক-যাত্রীসহ পাঁচ জন নিহত হন। পরে শুক্রবার রাতে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়।

 

Source link

Related posts

কলেজশিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

News Desk

কালো কাপড়ে মুড়িয়ে আনলেন এক কেজি সোনা, দুবাই ফেরত ৩ যাত্রী আটক

News Desk

কেনাকাটার ধুম, চাহিদার শীর্ষে আলিয়াকাট সারারা, গারারা ও আনারকলি

News Desk

Leave a Comment