রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ব্রিজ এলাকা থেকে ৮৬৬ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টে-গ-১২-৭২৫০) জব্দ করেছে র‍্যাব। এরপর অভিযান চালিয়ে ফরিদপুর থেকে ওমর ফারুক সবুজ (৩১) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন ফরিদপুর ক্যাম্প র‍্যাব-৮।

আটক ওমর ফারুক সবুজ ফরিদপুর কোতয়ালি থানার পশ্চিম আলীপুর এলাকার শহিদুল্লাহ শরিফের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৮ জানায়, বুধবার দিনগত রাতে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ব্রিজ এলাকায় অভিযান চালানো হয়। সে সময় একটি প্রাইভেটকার হাইওয়ে থেকে পাশের একটি রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব গাড়িটিকে ধাওয়া করে আটক করে। তবে প্রাইভেটকারের চালক গাড়িটি ফেলে রেখে অন্ধকারে পালিয়ে যায়। পরে ওই প্রাইভেটকার থেকে ৮৬৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই প্রাইভেট কারের কাগজপত্র যাচাই করে জানা যায়, সেটির মালিক ওমর ফারুক সবুজ। তাকে ফরিদপুর শহর থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানান, তিনি এবং পলাতক আসামি ফরিদপুর জেলার রঘুনন্দনপুর এলাকার নয়ন জমাদ্দারের ছেলে ফারুক জমাদ্দার (৩৫) পরস্পর যোগসাজশে প্রাইভেটকারে বহন করে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন জেলায় ফেনসিডিল বিক্রি করে আসছেন। উদ্ধার মালামালসহ অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা করা হয়েছে।

 

Source link

Related posts

কুড়িগ্রামের ২০ হাজার মানুষ পানিবন্দি

News Desk

রাজশাহী মেডিকেলের ২৪ ঘণ্টায় ১৯ জনের মৃত্যু

News Desk

টিকার দ্বিতীয় ডোজ পাওয়া বাকি সাড়ে ১৮ লাখ মানুষের

News Desk

Leave a Comment