Image default
বাংলাদেশ

৪০৮ বস্তা সারসহ ট্রাক আটক

কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে অবৈধভাবে মজুত করা ৪০৮ বস্তা সারসহ ট্রাক আটক করেছে পুলিশ। এ ঘটনায় হাফিজুর রহমান নামে একজনকে আটক করা হয়েছে।

বুধবার বিকালে রংপুর নগরীর সেন্ট্রাল রোড এলাকায় মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এ সময় ডিবি পুলিশের উপ-কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে রংপুর নগরীর নতুন ট্রাক স্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে একটি হলুদ রঙের ট্রাকে রাখা ৩৭৩ বস্তা টিএসপি এবং ৩৫ বস্তা পটাশ সার জব্দ করা হয়।

এ ঘটনায় সারের মালিক হাফিজুর রহমানকে (৩৫) আটক করা হয়। আটক হাফিজুর নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়ের কালীকাপুর গ্রামের মৃত আব্দুল হারেসের ছেলে। জব্দ সারের আনুমানিক মূল্য ৫ লাখ ৩০ টাকা ৪০০ টাকা।

উপ-পুলিশ কমিশনার আরও জানান, জিজ্ঞাসাবাদে হাফিজুর রহমান জানান, জব্দ সার পীরগঞ্জের সার ডিলার আনিসার রহমান ও রফিকুল ইসলাম, মিঠাপুকুরের ডিলার মোস্তাক আলী, পীরগাছার ডিলার আশিকুর রহমান, তরিকুল ইসলাম, রঞ্জু মিয়া, তারাগঞ্জের ডিলার মোজাহেদুল ইসলাম এবং রংপুরের ডিলার ফিরোজ আলমের কাছ থেকে কিনেছেন কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে। রংপুরে ভরা আমন মৌসুমে সারের তীব্র সংকট চলছে। সে কারণে সারগুলো ট্রাকে করে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছিল।

এ ঘটনায় সার ব্যবসায়ী হাফিজুর রহমানসহ পলাতক সার ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. কফিল উদ্দীনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Source link

Related posts

পেঁয়াজের কেজিতে ৪ টাকা লোকসান কৃষকের

News Desk

ঘাঘটের ভাঙনে বিলীন হচ্ছে ঘরবাড়ি, প্রতিরোধে নেই ব্যবস্থা

News Desk

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের

News Desk

Leave a Comment