Image default
বাংলাদেশ

৩৮ হাজার টাকার জন্য ভ্যানচালককে হত্যা, যুবক গ্রেফতার

বাগেরহাটে ভ্যানচালক দেলোয়ার হোসেন নিকারী (২৮) হত্যার অভিযোগে নজরুল ইসলাম (৩২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২০ ফেব্রুয়ারি) বিকালে তাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো দা ও ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, ৩৮ হাজার টাকার জন্য ভ্যানচালক দেলোয়ারকে হত্যা করে তারই ‌‘বন্ধু’ নজরুল।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। দেলোয়ার হোসেন ভট্টবালিয়াঘাটা গ্রামের মৃত ইলাল নিকারীর ছেলে। গ্রেফতার নজরুলও একই এলাকার ভ্যানচালক।

তিনি জানান, গত ১৮ ফেব্রুয়ারি বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রনজিৎপুর চন্দ্রমহল ইকো পার্কের সামনে থেকে দেলোয়ারের মরদেহ উদ্ধার করা হয়। মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ  মরদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় নিহতের মা তহমিনা বেগম অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শনিবার (২০ ফেব্রুয়ারি) বাগেরহাট মডেল থানায় মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে নজরুলকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বসতঘরের ওয়ারড্রবে ভেতর থেকে ৩৮ হাজার টাকা এবং ঘটনা সংলগ্ন কুড়িখাল থেকে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরিফুল হক জানান, ভ্যানচালক দেলোয়ার একটি দোকানে মালপত্র দিয়ে ৩৮ হাজার টাকা নিয়ে ফিরছিলেন। এটা জানতে পেরে তাকে হত্যা করে টাকা নিয়ে যায় নজরুল। 

Source link

Related posts

ইউটিউব দেখে মুক্তা চাষে সফল উদ্যোক্তা

News Desk

পরিষ্কার কথা, তত্ত্বাবধায়ক ছাড়া এদেশে কোনো নির্বাচন হবে না: ফখরুল

News Desk

সারাদেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু

News Desk

Leave a Comment