free hit counter
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত
বাংলাদেশ

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

হবিগঞ্জের বাহুবলে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বাহুবল-শ্রীমঙ্গল সড়কের নতুনবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হচ্ছেন বানিয়াচং উপজেলার চাঁনপাড়া গ্রামের মো. সাবাজ মিয়ার ছেলে শাকিল আহমেদ রামিম (২৫) ও একই উপজেলা তকবাজখানি গ্রামের আব্দুল জব্বারের ছেলে জমির উদ্দিন (৩৫)।

নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রামিম, জমির কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে শ্রীমঙ্গল পাহাড়ি এলাকায় ভ্রমণের জন্য বের হন। তাদের মোটরসাইকেল বহরটি বেলা ১১টায় পুরাতন ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার নতুনবাজার নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মীরপুরগামী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন রামিম ও জমির। পরে তাদেরকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

সদর হাতপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন রায় বলেন, ‘হাসপাতালে আসার আগে তারা মারা গেছেন বলে ধারণা করা যাচ্ছে।’ বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কামরুজ্জামান জানান, নিহত দুই যুবক মোটরসাইকেলযোগে বানিয়াচং থেকে শ্রীমঙ্গলের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী ও সিএনজি অটোরিকশার ৩ যাত্রীসহ মোট ৫ জন আহত হন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

 

সূত্র :সিলেটটুডে ২৪

 

Related posts

বজ্রাঘাতে প্রাণ গেল ১০ জনের

News Desk

সারাদেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু

News Desk

সিলেটে দমকা হাওয়ায় শীতল পরশ

News Desk