free hit counter
স্বীকার করল বিএনপি, খালেদা জিয়া করোনা পজিটিভ
বাংলাদেশ

স্বীকার করল বিএনপি, খালেদা জিয়া করোনা পজিটিভ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি বলে গতকাল শনিবার থেকেই দাবি করে আসছে দলটি। তবে আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়, খালেদা জিয়ার করোনা পজিটিভ।

স্বাস্থ্য অধিদপ্তরের এই ঘোষণার পরও বিএনপির পক্ষ থেকে খালেদা জিয়ার করোনা শনাক্তের বিষয়ে কিছুই জানানো হয়নি। অবেশেষে আজ বিকেল সাড়ে ৪টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে খালেদার করোনা পজিটিভের বিষয়টি স্বীকার করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, খালেদার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি ভালো আছেন।

এর আগে আজ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাঈদুল ইসলাম প্রধান জানান, স্বাস্থ্য অধিদপ্তরের সংশ্লিষ্টদের সঙ্গে তিনি কথা বলেছেন। সেখান থেকে তাকে নিশ্চিত করা হয়েছে যে, খালেদা জিয়া করোনা পজিটিভ। স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাওয়া খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্টে দেওয়া মোবাইল নম্বরে ফোন করা হলে মো. সবুজ নামের এক ব্যক্তি ফোনটি রিসিভ করেন। তিনি দৈনিক আমাদের সময়কে বলেন, ‘আমি সবুজ মেডিকেল টেকনোলজিস্ট। বেগম খালেদা জিয়ার মেডিকেল টিমের একজন সদস্য আমি।’

করোনা রিপোর্টের বিষয়ে তিনি বলেন, ‘আসলে ম্যাডামের তো নমুনাই নেওয়া হয়নি। রিপোর্ট পজিটিভ কীভাবে হবে। আর সেই রিপোর্টে আমার মোবাইল নম্বর কে দিয়েছে সেটাও বুঝতে পারছি না।’ এর আগে শনিবার খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে তার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়ার যে খবরটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে তা সঠিক নয়।

শায়রুল কবির খান শনিবার বলেন, ‘আমি ডাক্তার মামুনের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তারা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে গিয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তারা ম্যাডামের নমুনা নেননি।’

Related posts

বৃহস্পতিবার থেকে লকডাউনে যা খোলা, যা বন্ধ থাকবে

News Desk

করোনা মুক্ত ইমরুল কায়েস, লিটনের ফেরার অপেক্ষা বাড়ছে

News Desk

জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশন নিয়ে সংশয়

News Desk