Image default
বাংলাদেশ

সুষ্ঠু-সুন্দর নির্বাচন উপহার দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমরা সুষ্ঠু-সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। নির্বাচন উপহার দেবে নির্বাচন কমিশন। এর জন্য যা যা প্রয়োজন আমাদের সরকার সেটা করছে।’

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার কিছুক্ষণ আগে মুন্সীগঞ্জের গজারিয়ার বাউশিয়ায় প্রিমিয়ার ওয়াটার পার্ক ‘মানা-বে’ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘অনেলের ভুল ধারণা রয়েছে। অচিরেই সেই ধারণা কেটে যাবে। একটি অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্রিটিশ ডেপুটি হাই কমিশনার স্যট ক্যানেল, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. আবু জাফর রিপন, মুন্সীগঞ্জ পুলিশ সুপার মো. আসলাম খান এবং প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ওভাইস আকবানি।

এর আগে শুক্রবার বেলা সাড়ে ১১টায় শুরু হয় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান। ওপেনিং প্যারেড, ওয়ারিয়র ড্যান্স, হাক্কা ড্যান্স ও স্টিল্ট ওয়াকিং পারফরম্যান্সসহ প্রাণবন্ত কার্নিভালের আয়োজন করা হয়।

সুষ্ঠু-সুন্দর নির্বাচন উপহার দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

সম্পূর্ণ ব্রিটিশ বিনিয়োগে এসিএস টেক্সটাইলের মালিকানায় পরিচালিত এই ওয়াটার পার্ক দর্শনার্থীদেরকে অবিস্মরণীয় অভিজ্ঞতা দিতে ও আন্তর্জাতিক মান বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ বলে দাবি করেন উদ্যোক্তারা। প্রকল্পটি বাস্তবায়নে সহযোগী হিসেবে কাজ করেছে স্বনামধন্য রাইড সরবরাহকারী প্রতিষ্ঠান হোয়াইট ওয়াটার।

প্রায় ৬০,০০০ স্কয়ার মিটার বিস্তৃত পার্কটিতে সব বয়সের মানুষের জন্য বৈচিত্র্যময় সব আয়োজন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে তিনটি ওয়াটার স্লাইড ট্যুর, একটি ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য একটি আলাদা জোন ও একটি কৃত্রিম নদী।

Source link

Related posts

হাসপাতালের সড়ক বেহাল, প্রবেশপথ ঝুঁকিপূর্ণ

News Desk

চলাচলে বিধিনিষেধের সময়সীমা বাড়িয়ে প্রজ্ঞাপন জারি

News Desk

তিন বেলা খাবার জোগাতে পারেন না হরিলাল, চলে গেছে স্ত্রী-সন্তান

News Desk

Leave a Comment