Image default
বাংলাদেশ

সুনামগঞ্জে বিমানবন্দর বানানোর ঘোষণা পরিকল্পনা মন্ত্রীর

সুনামগঞ্জে বিমানবন্দর বানানোর ঘোষণা দিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। তিনি বলেন, এখানে ২০-২২ জন যাত্রী নিয়ে ছোট ছোট বিমান নামবে। পর্যটকরা টাঙ্গুয়ার হাওর যাবে, মাছ মাংস খাবে, বাড়ি চলে যাবে। বৃহস্পতিবার শহরের নবীনগর এলাকায় স্থাপিত খন্দকার আলকাছ অ্যান্ড আমিনা হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি এসব কথা বলেন।

এ প্রসঙ্গে মন্ত্রী বলেন,আমরা সুনামগঞ্জকে রেলের সঙ্গে সংযোগ করব, সুনামগঞ্জে এসে এটাকে স্টপ করব না এ দিক দিয়ে আমরা মোহনগঞ্জ যাব। এ বিষয়ে আপনাদের মনে যেন কোন সন্দেহ না থাকে। শুধু রেললাইন কি সুনামগঞ্জে বিমানবন্দার বানাবো। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে আগামী ৫ বছরের মধ্যে এই সকল কাজ করা সম্ভব হবে।

হাসপাতাল উদ্ভোধনকালে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, পৌর মেয়র নাদের বখত, খন্দকার আলকাছ অ্যান্ড আমিনা হাসপাতালের চেয়ারম্যান আলকাছ উদ্দিন খন্দকার, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মঞ্জুর আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল হক, জেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ব্যবসায়ী নেতা, জেলার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সূত্র : দৈনিক সিলেট

Related posts

রোজিনা গ্রেপ্তারে উদ্বেগ, নজরও রাখছে জাতিসংঘ

News Desk

নোয়াখালীর সুবর্ণচরের ৭৮ হাজার গ্রাহক ভোগান্তিতে

News Desk

কেমন চলছে প্রথমদিনের লকডাউন?

News Desk

Leave a Comment