Image default
বাংলাদেশ

সীমান্ত এলাকা থেকে ট্রাকে করে আসছিল কোটি টাকার হেরোইন

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে ট্রাকে করে ১ কেজি ২০০ গ্রাম হেরোইন নিয়ে রাজশাহী আসছিল দুই মাদক ব্যবসায়ী। খবর পেয়ে র‌্যাব তাদের গ্রেফতার করেছে। জব্দ করা হয়েছে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও।

র‌্যাব জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গার রেলক্রসিং এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের হেফাজত থেকে ১ কেজি ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য কোটি টাকারও বেশি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতার দুজন হলো, ট্রাকচালক সাকিব ওরফে শান্ত (২৪) ও আবুল হায়াত (২২)। শান্ত রাজশাহীর পবা উপজেলার হাড়ুপুর এলাকার জিয়ারুলের ছেলে। আর তার সহযোগী আবুল হায়াত একই জেলার কাঠালবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে।

র‌্যাব জানায়, একটি মালামাল বহন করার ট্রাকে হেরোইন নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছে মাদক ব্যবসায়ীরা, এমন খবর পেয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানার রেলক্রসিং মোড়ে চেকপোস্ট বসায় র‌্যাব। চেকপোস্টে ওই ট্রাকটির গতিরোধ করে শান্ত ও আবুল হায়াতকে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় এক কেজি ২০০ গ্রাম হেরোইন। একইসঙ্গে ট্রাকটি জব্দ করা হয়। পরে কাশিয়াডাঙ্গা থানায় সোপর্দ করে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া হয়েছে।

গ্রেফতার দুই আসামি

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ট্রাকে মালামাল পরিবহনের আড়ালে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ থেকে হেরোইন সংগ্রহ করতো ওই দুই আসামি। সেসব হেরোইন তারা দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো। জব্দ হেরোইন চাঁপাই নবাবগঞ্জের সীমান্তবর্তী স্থান থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে সিলেট-হবিগঞ্জ নিয়ে যাচ্ছিল তারা।

Source link

Related posts

সালথায় তাণ্ডব: ৭ মামলার একটিরও তদন্ত শেষ হয়নি

News Desk

পাহাড়ের ঐতিহ্যবাহী বৈসাবি উৎসব

News Desk

তিন দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

News Desk

Leave a Comment