free hit counter
সিলেটে হেরোইনসহ সিমা ও শিল্পী গ্রেফতার
বাংলাদেশ

সিলেটে হেরোইনসহ সিমা ও শিল্পী গ্রেফতার

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী থেকে হেরোইনসহ ২ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৫৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী সিমা ও শিল্পীকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করে। পরে দক্ষিণ সুরমা থানা পুলিশ বৃহস্পতিবার (২০ মে) তাদেরকে মাদক মামলায় আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

এরআগে বৃহস্পতিবার (২০ মে) বিকেলে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান গোপন তথ্যের ভিত্তিতে কদমতলী এলাকার ফেরীঘাটস্থ কামাল বক্সের কলোনীতে এ অভিযান পরিচালনা করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার সদর থানার বালিকান্দি গ্রামের বেদনআলীর মেয়ে সিমা বেগম (২৪) ও নরসিংদী জেলার রায়পুরা থানার নিলুকুটি গ্রামের রমজান মিয়ার ছেলে শিল্পী বেগম (২৯)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি ওবাইন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে ৫৫ পুরিয়া হেরোইনসহ ২ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

Related posts

আগামী পাঁচদিন লঘু ও নিম্নচাপের পূর্বাভাস

News Desk

মেঘাচ্ছন্ন রাজধানীর আকাশ, হচ্ছে গুঁড়িগুঁড়ি বৃষ্টি

News Desk

সিলেটে র‌্যাব ও ভোক্তা অধিকারের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

News Desk
Bednet steunen 2023