Image default
বাংলাদেশ

সিএমপির ১১ কর্মকর্তাকে এক যোগে বদলি

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ১১ কর্মকর্তাকে এক যোগে বদলি করা হয়েছে। বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ দেয়া হয়েছে। সিএমপি থেকে একযোগে বদলি হওয়া এই ১১ জনের সকলেই বৃহত্তর চট্টগ্রামের বাসিন্দা বলে সিএমপির একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (২৭ মে) বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজম্যান্ট-১) কাজী জিয়া উদ্দিন স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে সিএমপি ছাড়াও সারাদেশের বিভিন্ন ইউনিটের মোট ২৬ জন পুলিশ কর্মকর্তার বদলি ও পদায়নের আদেশ দেয়া হয়। এই আদেশে সিএমপি থেকে বদলি হওয়া ১১ জনের ৭ জন অতিরিক্ত উপ কমিশনার ও ৪ জন সহকারী পুলিশ কমিশনার।

বদলি হওয়া ৭ অতিরিক্ত উপ পুলিশ কমিশনারের মধ্যে মোহাম্মদ মঈনুল ইসলামকে চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার পদে, নাদিরা নূরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, অলক বিশ্বাসকে রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, আসিফ মহিউদ্দীনকে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার, রেজাউল করিমকে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, উক্যা সিং খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ে, নুতন চাকমাকে ময়মনসিংহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং সেন্টার) পদে বদলি করা হয়।

অন্যদিকে, ৪ সহকারী পুলিশ কমিশনারদের মধ্যে কাজী শাহাবুদ্দিন আহমেদ বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সহকারী পুলিশ সুপার, উত্তম কুমার চক্রবর্তী ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সহকারী পুলিশ সুপার, মো. আবু জাফর ও আতিক আহমেদ চৌধুরী কেএমপির সহকারী পুলিশ কমিশনার পদে বদলি হয়েছেন। বদলি হওয়া এসব কর্মকর্তাকে আগামী ৩ জুনের মধ্যে নিজেদের বর্তমান কর্মস্থলের দায়িত্বভার অর্পন করার নির্দেশও দেয়া হয়েছে ওই প্রজ্ঞাপনে।

সূত্র :চট্টগ্রাম প্রতিদিন

Related posts

লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে শেষ হলো কঠিন চীবর দানোৎসব

News Desk

কোভ্যাক্স থেকে ১০ লাখ অ্যাস্ট্রাজেনেকার টিকা পাচ্ছে বাংলাদেশ

News Desk

ঈদে জামদানিপল্লিতে ১০০ কোটি টাকার শাড়ি বিক্রির আশা

News Desk

Leave a Comment