১৫ বছর সংসার করার পর বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও। অনেকেই তাদের এ বিচ্ছেদ মেনে নিতে পারেননি। যদিও এখন পর্যন্ত জানা যায়নি কেন একে-অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন। তবে, হঠাৎই সামনে এল বড় খবর! বিশ্বস্ত সূত্রের বরাতে ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে তাদের বিচ্ছেদ নিয়ে বিস্তারিত তুলে ধরা হয়েছে।

বিশ্বস্ত সূত্র বলছে, ২০১৯ সালে নাকি একে-অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেছিলেন আমির-কিরণ। একে-অপরের প্রতি কোনও বিদ্বেষ না থাকলেও, অনুভূতি নাকি হারিয়ে গিয়েছিল। একটা বন্ধুত্বের সম্পর্ক শুধু রয়ে গিয়েছিল। তখনই তাঁরা সিদ্ধান্ত নেন পৃথক হওয়ার। প্রেস জার্নালে আমিরের কো-স্টার ফাতিমার কথাও বলা হয়েছে।

সূত্রের বরাতে গণমাধ্যমটি আরও জানায়, ফাতিমার সঙ্গে আমিরের সম্পর্কের খবর সত্য! আর তাই একে-অপরের প্রতি ঘৃণা নিয়ে বা অবিশ্বাস নিয়ে না থেকে, আলাদা থাকার কথা ভাবতে শুরু করেছিলেন এই জুটি।
উল্লেখ্য, এর আগে এক যৌথ বিবৃতিতে আমির ও কিরণ জানান, স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

Related posts

আরও বাড়বে গরম

News Desk

জনগণ বিএনপি-জামায়াতের নারকীয় কর্মকাণ্ড ভোলেনি: কাজী নাবিল এমপি

News Desk

তিন মিনিটে ২ গোল দিয়ে দাপুটে জয় রিয়ালের

News Desk

Leave a Comment