Image default
বাংলাদেশ

সাভারে দাঁড়িয়ে থাকা বাসে আগুন, আটক ২

অবরোধের দ্বিতীয় দিনে পার্কিং করে রাখা একটি বাস ভাঙচুর করে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বুধবার (১ নভেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই জনকে আটক করে।

আটকরা হলেন আব্দুল আলীম ও সোহেল। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে মিছিল নিয়ে যাচ্ছিল বিএনপির নেতাকর্মীরা। পরে সেখান থেকে ১০-১২ জনের একদল লোক মহাসড়ক পার হয়ে বিপরীত পাশে পার্কিং করে রাখা বাসটিতে ভাঙচুর চালায়। পরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, ‘সকালে বাসে আগুনের খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।’

বাসের চালক আঙ্গুর মিয়া বলেন, ‘বাসটি গাইবান্ধা রুটে চালানো হতো। অবরোধের কারণে গতকাল বাসটি মহাসড়কের পাশে বলিয়ারপুর এলাকায় পার্কিং করে রাখা হয়। সকালে দুর্বৃত্তরা বাসটিতে আগুন লাগিয়ে দেয়।’

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘বাসে আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়।’ এ ঘটনায় একটি মামলা করা হবে বলেও জানান তিনি।

Source link

Related posts

পর্যটকদের লাঠিপেটার ঘটনায় ২ স্বেচ্ছাসেবক আটক

News Desk

রোজা উপলক্ষে ভোজ্য তেলে কর প্রত্যাহার রাজস্ব বোর্ডের

News Desk

ভাঙনের কবলে বেতাগী উপজেলা

News Desk

Leave a Comment