Image default
বাংলাদেশ

শ্রীপুরে নৌকা প্রতীকের নির্বাচনি ক্যাম্পে আগুন

গাজীপুর-৩ (শ্রীপুর-পিরুজালী-ভাওয়ালগড়-মির্জাপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক রুমানা আলী টুসির নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের নারায়ণপুর (বেড়াবাড়ি) বাজারে ঘটনাটি ঘটে। খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোসিংগা ইউনিয়নের বেড়াবাড়ি (পূর্বপাড়া) ৫ নম্বর ওয়ার্ডের নৌকার প্রার্থীর কেন্দ্র আহ্বায়ক মানিক সরকার বলেন, রাত আনুমানিক ৩টার দিকে স্থানীয় দোকানদার প্লাস্টিক পোড়ার গন্ধ পেয়ে ঘুম থেকে ওঠে। সাটার খুলে দেখে নির্বাচনি ক্যাম্পে আগুন জ্বলছে। স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভায়। আগুনে পাঁচটি চেয়ার ও দুটি টেবিল পুড়ে যায়।

গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থীর সমন্বয়ক নাসির উদ্দিন জর্জ দাবি করেন, ট্রাক মার্কার কর্মী ও সমর্থকেরা নৌকার নেতাকর্মী, সমর্থক ও ভোটারদের মাঝে বিভ্রান্তি ছড়ানোর জন্য রাতের আঁধারে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

শ্রীপুর থানার ওসি শাহ জামান জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে বুধবার সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিন বলেন, নির্বাচনি ক্যাম্পে আগুন দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শ্রীপুর থানা পুলিশকে ঘটনা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি উপজেলা প্রশাসন থেকেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Source link

Related posts

এক সড়কে লক্ষাধিক মানুষের দুর্ভোগ

News Desk

‘টয়লেটের পর সাবান ব্যবহার করেন না প্রজেক্ট হিলসার বাবুর্চিরা’

News Desk

চট্টগ্রামে হেলে পড়া ভবন পরিদর্শন করেছে তদন্ত কমিটি

News Desk

Leave a Comment