ঝিনাইদহের শৈলকুপায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শৈলকুপা ও ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টার দিকে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপার ১৭মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের অধিকাংশ বাসের যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে একটি অপরটির ভেতরে ঢুকে যায়। খবর পেয়ে শৈলকুপা ও ঝিনাইদহের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালান। এছাড়া উদ্ধার অভিযানে অংশ নেয় শৈলকুপা থানা পুলিশের সদস্য ও স্থানীয় জনতা। এসময় পুলিশের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে জনতা।

শৈলকুপা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আক্কাস আলী জানান, বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ড্রাইভার মনোয়ার হোসেন গুরুত্বর আহত অবস্থায় ভেতরে আটকা পড়ে। মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে।

মহাসড়কে মুখোমুখি এমন দুর্ঘটনায় খুলনার সাথে কুষ্টিয়ার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। ২ ঘন্টারও বেশী সময় পরে সাড়ে ৬টার দিকে খুলনার সাথে কুষ্টিয়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয় বলে তিনি আরো জানান।

Related posts

ঘূর্ণিঝড় ‘ইয়াস’ : নৌযান চলাচল বন্ধ

News Desk

একজনের কার্ডে টিসিবি পণ্য কিনছেন অন্যজন, করছেন বিক্রি

News Desk

খুলনায় করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে

News Desk

Leave a Comment