শেখ হাসিনার অধীনে কোনও নির্বাচন হতে দেবো না: মির্জা ফখরুল
বাংলাদেশ

শেখ হাসিনার অধীনে কোনও নির্বাচন হতে দেবো না: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আমরা রাস্তায় নেমেছি, আমরা পদযাত্রা করছি, রোডমার্চ করছি; জনগণকে সঙ্গে নিয়ে মাঠে আছি। কথা পরিষ্কার, দেশে কোনও নির্বাচনের পরিবেশ নেই। শেখ হাসিনা থাকলে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। তার অধীনে কোনও নির্বাচন হতে দেবো না। দেশের জনগণ তাকে আর ক্ষমতায় দেখতে চায় না।’

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে বিএনপির রোডমার্চের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সরকার পতনের এক দফা দাবিতে কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চটি বিকাল ৩টার দিকে ফেনীতে এসে পৌঁছে। এতে অংশ নিয়েছেন বিএনপি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয়, জেলা ও তৃণমূল পর্যায়ের হাজারো নেতাকর্মী। প্রধান অতিথির বক্তব্য শেষে রোডমার্চটি পুনরায় ফেনী থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়েছে।

বিএনপির মহাসচিব বলেন, ‘দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে চিকিৎসার সুযোগ দিচ্ছে না সরকার। খালেদা জিয়া যদি সুস্থ হয়ে জনগণের সামনে দাঁড়ান, তাহলে তারা (আওয়ামী লীগ) একমুহূর্তও দাঁড়াতে পারবে না। হাসিনার অধীনে আমরা কোনও নির্বাচনে যাবো না। কারণ, ওরা ভোট চোর। এখন আমাদের এক দফা দাবি, হাসিনা তুই কবে যাবি। এই সরকারের একমাত্র উদ্দেশ্য জোর করে ক্ষমতায় টিকে থাকা। দুর্নীতি করার জন্য ওরা টিকে থাকতে চায়।’

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, রেহানা আক্তার রানু, অধ্যাপক ভিপি জয়নাল, জয়নাল আবেদীন ফারুক প্রমুখ।

Source link

Related posts

দেশে করোনায় প্রাণহানি ২২ হাজার ছাড়াল

News Desk

নির্মাণের ১০ দিনের মধ্যেই উঠে যাচ্ছে সড়কের পিচ

News Desk

স্কুল থেকে বিশ্ববিদ্যালয়, অটোপাস সব জায়গায়!

News Desk

Leave a Comment