free hit counter
লামায় প্রথম করোনা রোগীর মৃত্যু
বাংলাদেশ

লামায় প্রথম করোনা রোগীর মৃত্যু

বান্দরবানের লামায় করোনা আক্রান্ত হয়ে আমেনা বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা জানিয়েছেন, বৃহস্পতিবার (০৩ জুন) রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে করোনা ওয়ার্ডের আইসোলশনে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে তার লাশ নিজ বাড়িতে আনা হয়। তিনি উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বৈক্ষমঝিরি এলাকার মৃত মোঃ বাবুল এর স্ত্রী। তিনি লামা উপজেলায় করোনায় প্রাণ হারানো প্রথম ব্যক্তি।

আমেনা বেগমের পরিবারের সূত্রে জানা যায়, গত ২৩ মে ২০২১ইং শ্বাস কষ্ট নিয়ে আমেনা বেগমকে লামা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কক্সবাজার হাসপাতালে গেলে ২৪ মে তার করোনা পরীক্ষা করা হলে তার করোনা পজিটিভ ধরা পড়ে। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মহিউদ্দিন মাজেদ চৌধুরী বলেন, এই মহিলা লামা হাসপাতালে করোনা পরীক্ষা করেননি। কক্সবাজার গিয়ে তার করোনা ধরা পড়ে। করোনা পরিস্থিতি আমরা গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ করছি। লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজা রশিদ বলেন, ওই নারী করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার বিষয়টি জানতে পেরেছি। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সাথে আলোচনা করে তার বসতবাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হবে।

Related posts

করোনায় ২৪ ঘণ্টায় রেকর্ড ২৩০ জনের মৃত্যু

News Desk

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু

News Desk

শিক্ষাপ্রতিষ্ঠানে আবারও ছুটি বাড়ছে

News Desk