free hit counter
লবণের বদলে মিলল কোটি টাকার ইয়াবা
বাংলাদেশ

লবণের বদলে মিলল কোটি টাকার ইয়াবা

পটিয়ায় লবণবোঝাই একটি ট্রাক থেকে ৪৮ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার ২৪ মে রাত দশটায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের উপজেলার কমল মুন্সিরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবার চালান পরিবহনের দায়ে বোঝাইকৃত লবণসহ একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-৩১২৭) জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা। আটককৃতরা হলেন ট্রাকের চালক মোহাম্মদ মাসুম মিয়া ও হেলপার আলো হোসেন ।

এ ব্যাপারে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে, এমন সংবাদের ভিত্তিতে কমলমুন্সিরহাট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পুলিশ। এ সময় লবণবোঝাই একটি ট্রাক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় ট্রাকে লুকানো ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়, যার বাজারমূল্য আনুমানিক প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা। আটক দুই মাদক চোরাকারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে ।

পুলিশের এ কর্মকর্তা আরো জানান, পরিবহন সেক্টরে এ চক্রটির বেশ কিছু সিন্ডিকেট রয়েছে। নিজেদের পেশার আড়ালে গোপনে মাদক কারবারির সাথে জড়িত তারা। কক্সবাজারের স্থানীয় কিছু দালাল ও মাদক ডিলাররের যোগসাজশে পণ্যবাহী পরিবহনের চালক ও সহকারীদের মোটা অঙ্কের টাকার বিনিময়ে ঢাকায় পাচার করা হচ্ছে ইয়াবা।

Related posts

নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি

News Desk

বজ্রপাতে আনোয়ারায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু

News Desk

চট্টগ্রামে করোনায় ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু

News Desk
Bednet steunen 2023