Image default
বাংলাদেশ

রোজিনার মুক্তির দাবিতে খুলনা প্রেসক্লাবের প্রতিবাদ সমাবেশ

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটক ও হেনস্থা করার প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকাল ১১টায় খুলনা প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। সমাবেশ পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা।

প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, ক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, খুলনা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সোহরাব হোসেন, সহকারী সম্পাদক এস এম নূর হাসান জনি ও মাহবুবুর রহমান মুন্না, ক্লাব সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সুনীল কুমার দাস ও সাধারণ সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান, প্রেসক্লাবের সদস্য রকিব উদ্দিন পান্নু, এস এম কামাল হোসেন, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, আনোয়ারুল ইসলাম কাজল, সোহেল মাহমুদ, হেদায়েৎ হোসেন মোল্লা, উত্তম সরকার, শেখ আল এহসান ও মোহাম্মদ মিলন, ক্লাবের ইউজার সদস্য নেয়ামুল হোসেন কচি ও রীতা রানী দাস, সাংবাদিক শামীম আশরাফ শেলী প্রমুখ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বিমল সাহা, হারুন-অর-রশীদ, দেবব্রত রায়, আবু নুরাইন খোন্দকার, মো. খায়রুল আলম, শেখ লিয়াকত হোসেন, দীলিপ কুমার বর্মন, রিংটন মন্ডল, ক্লাবের ইউজার সদস্য শশাংক শেখর স্বর্ণকার, মো. আজিজুল ইসলাম, মো. রকিবুল ইসলাম মতি, প্রবীর কুমার বিশ্বাস, মিনা অছিকুর রহমান দোলন, শেখ ফেরদৌস রহমান, মোঃ হেলাল মোল্লা, মোঃ কলিন হোসেন আরজুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Related posts

সিনহা হত্যাকাণ্ডের ৩ বছর, নেই বললেই চলে ‘বন্দুকযুদ্ধ’

News Desk

মহাকবি মধুসূদনের ২০০তম জন্মদিন উপলক্ষে মধুমেলা

News Desk

বোরো ধান ঘরে তোলা নিয়ে শঙ্কায় চাষিরা

News Desk

Leave a Comment