Image default
বাংলাদেশ

রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে মাগুরা প্রেসক্লাবের মানববন্ধন

প্রথম আলো’র জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থার প্রতিবাদ, মামলা প্রত্যাহার ও তাঁর নি:শর্ত মুক্তির দাবীতে মাগুরায় প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মাগুরা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন গণ মাধ্যমের কর্মীরা অংশ নেন। এ সময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব সম্পাদক শামিম খান।

এর আগে বুধবার একই দাবিতে প্রেসক্লাবের সামনে জাসদ এবং মাগুরা সরকারি কলেজের সামনে মাগুরা রিপোর্টার্স ইউনিট, মহিলা পরিষদ এবং প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় তাদের সাথে একাত্বতা ঘোষনা করে এ মানববন্ধনে যোগ দেয় শ্রীপুর,শালিখা ,মহম্মদপুর উপজেলার সাংবাদিক ও আবৃত্তি সংগঠন কণ্ঠবীথি , জাসদসহ নানা শ্রেণি পেশার মানুষ। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সিনিয়র সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান, খান শরাফত হোসেন, হাসান সিরাজ, সাংবাদিক অলোক বোস, মোখলেছুর রহমান, শফিকুল ইসলাম শফিক, রূপক আইচ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শালিখা প্রেসক্লাবের সভাপতি দীপক চক্রবর্তী ও মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি বিপ্লব রেজা বিকো, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকিসহ অন্যরা।

মানববন্ধন থেকে সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। নির্যাতনের সাথে জড়িত কর্মকর্তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করেন সাংবাদিকবৃন্দ।

Related posts

বাংলাদেশে প্রথমবারের মতো মাদক এলএসডি উদ্ধার

News Desk

পুলিশ পরিচয়ে পিকআপ ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ২

News Desk

খাস জমি চিহ্নিত করতে গিয়ে হামলায় এসিল্যান্ডসহ আহত ১০

News Desk

Leave a Comment