Image default
বাংলাদেশ

রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে উজিরপুরে বিক্ষোভ মিছিল

প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্তা করে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর ইচলাদি বাসস্ট্যান্ডে উজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মুখে কালো কাপড় বেধে মানববন্ধর ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপি মানববন্ধনে উজিরপুরে কর্মরতসহ আশপাশের উপজেলার সাংবাদিকরা অংশ নেন।

উজিরপুর বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদি বাসস্ট্যান্ডে মানববন্ধন করেছে।

মানববন্ধন শেষে উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম সরদারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- বরিশালের সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম, মোঃ গিয়াস উদ্দিন, উজিরপুরের সিনিয়র সাংবাদিক মহসিন মিয়া, শাকিল মাহমুদ, কল্যান চন্দ্র, বাবুগঞ্জের সিনিয়র সাংবাদিক আরিফ আহম্মেদ, আগৈলঝাড়ার প্রবীর বিশ্বাস, গৌরনদীর খায়রুল ইসলাম। বক্তারা বলেন, অনতিাবলম্বে রোজিনা ইসলামের মিথ্যাা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান এবং দুর্নীতিবাজ অতিরিক্ত সচিব জেবুন্নেছাকে গ্রেপ্তারের দাবি জানান।’

Related posts

প্রধানমন্ত্রীর সঙ্গে ইইউর রাষ্ট্রদূতের সাক্ষাৎ, যে আলোচনা হলো

News Desk

প্রথম চালানে ভারতে গেলো ৪৫ হাজার ৮০০ কেজি ইলিশ

News Desk

এক সপ্তাহ পর হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ চলাচল শুরু

News Desk

Leave a Comment