free hit counter
বাংলাদেশ

রুম্পাকে বিয়ে করতে দিনাজপুরে অস্ট্রিয়ার ‍যুবক অ্যাড্রিয়ান

এবার প্রেমের টানে দিনাজপুরে এসেছেন অস্ট্রিয়ার নাগরিক অ্যাড্রিয়ান। ইতোমধ্যে প্রেমিকা নুসরাত জাহান রুম্পাকে বিয়ে করেছেন তিনি। মঙ্গলবার (৯ আগস্ট) দিবাগত রাতে দিনাজপুর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে বিয়ে সম্পন্ন হয়। 

অস্ট্রিয়া থেকে যে প্রেমিকার জন্য বাংলাদেশে এসেছেন তিনি হলেন দিনাজপুরের ৫ নম্বর উপশহরের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নুসরাত জাহান রুম্পা। 

রুম্পার স্বজনরা জানান, অস্ট্রিয়ার নাগরিক অ্যাড্রিয়ান গত সোমবার (৮ আগস্ট) প্রেমিকা রুম্পাকে বিয়ে করতে বাংলাদেশে আসেন। প্রেমিকাকে আনুষ্ঠানিকভাবে বিয়ের পর তিনি নিজ দেশে নিয়ে যাবেন। কিন্তু এতে ৬ মাসের মতো সময় লাগতে পারে। 

জানা গেছে, রুম্পার এক আত্মীয়ের বাসা আমেরিকায়। ২০১৯ সালে রুম্পা সেখানে বেড়াতে যান। ওই সময় একই এলাকায় অ্যাড্রিয়ানও তার আত্মীয়ের বাসায় বেড়াতে যান। সেখানে তাদের পরিচয় হয়। এরপর থেকে ফেসবুকসহ নানান সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের কথা চলতে থাকে। ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হন। তবে ভয়াবহ করোনার কারণে তা সম্ভব হয়নি। করোনাভাইরাসের প্রার্দুভাব কিছুটা কমায় গত ৮ আগস্ট বাংলাদেশে আসেন অ্যাড্রিয়ান। ৯ আগস্ট রুম্পার পরিবারের লোকজনের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। 

রুম্পা বলেন, অ্যাড্রিয়ান মনের দিক দিয়ে অনেক ভালো মানুষ। তার ব্যবহার খুবই ভালো। আমরা যেন সারাজীবন একসঙ্গে থাকতে পারি  সে জন্য দোয়া চাই। অ্যাড্রিয়ান আমাকে তার দেশে নিয়ে যাবে। তবে প্রায় ৬ মাসের মতো সময় লাগবে। এদেশে এসে সে খুবই খুশি। এদেশের প্রকৃতি, মানুষ তার খুব ভালো লেগেছে। 

বাংলাদেশির তরুণীকে বিয়ে করার বিষয়ে অ্যাড্রিয়ান বলেন, ‘দীর্ঘ ৪ বছর ধরে তাকে যেভাবে দেখেছি, বাস্তবে তার থেকেও সে অনেক ভালো। আমি স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই। সে জন্য অবশ্য সময় লাগবে। তবে এ দেশের প্রকৃতি ও মানুষ আমার খুব ভালো লেগেছে।’  

Source link