অটোরিকশাচালকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ইতোমধ্যে তাদের পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। চলছে ঘটনার তদন্ত।

শনিবার বাংলাদেশ পুলিশের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়, গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি পোস্টের বিষয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টি আকর্ষণ করে সচেতন এক নাগরিক একটি মেসেজ পাঠান। এতে জানানো হয়, এক অটোরিকশাচালকের সারা রাতের আয় ৬০০ টাকা কেড়ে নিয়েছেন দায়িত্বরত পুলিশ সদস্য।

অভিযোগটি গুরুতর হওয়ায় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষণিকভাবে বার্তাটি সংশ্লিষ্ট ইউনিট কমান্ডারদের কাছে পাঠিয়ে অভিযুক্তদের দ্রুত শনাক্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়। সংশ্লিষ্টদের সঙ্গে যোগা‌যোগ ক‌রে জানা যায়, উল্লিখিত ঘটনাস্থলের কাছের হাইওয়ে ফাঁড়ির তিন সদস্য দায়িত্বরত ছিলেন। বিষয়টি নিয়ে একাধিক সংবাদপত্রে প্রতিবেদন প্রকাশিত হয়।

এদিকে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের বার্তার পরিপ্রেক্ষিতে গাজীপুর হাইওয়ে রিজিয়নের কমান্ডার আলী আহমদ খান বিষয়টি তদন্তে তাৎক্ষণিক একটি কমিটি গঠন করেন। একইসঙ্গে অভিযুক্ত তিন সদস্যকে এক অফিস আদেশে সাময়িক বরখাস্ত করে তাদেরকে হাইওয়ে পুলিশের মাঠ পর্যায়ের কার্যক্রম থেকে অব্যাহতি দিয়ে হাইওয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

গঠিত তদন্ত কমিটি ইতোমধ্যেই সংশ্লিষ্ট রিকশাচালককে খুঁজে বের করেছে। তাকে সকল প্রকার সহযোগিতা ও সুষ্ঠু তদন্তের আশ্বাস দেয়া হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিধান অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Related posts

অঙ্গীকার হোক বাল্যবিয়ে নিরসন

News Desk

উজানের ঢল ও বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি, আবারও বন্যার শঙ্কা সিলেটে

News Desk

খাদ্য, পানি, মাটি ও নদী সুরক্ষার দাবিতে পদযাত্রা

News Desk

Leave a Comment