free hit counter
রাস্তা বেহাল, অসুস্থ চাচাকে মাথায় নিয়েই হাসপাতালে গেলেন
বাংলাদেশ

রাস্তা বেহাল, অসুস্থ চাচাকে মাথায় নিয়েই হাসপাতালে গেলেন

৭৫ বছর বয়সী অসুস্থ চাচা আব্দুল জলিলকে মাথায় নিয়ে দেড় কিলোমিটার হেঁটে হাসপাতালে নিলেন এক ভাতিজা। স্থানীয়রা এ চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে এটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বুধবার (৪ আগস্ট) সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ভাতিজা জয়নাল আবেদীন জাগো নিউজকে বলেন, উপজেলার পরমতলা পশ্চিমপাড়া হাজিবাড়ি থেকে লক্ষ্মীপুর চরখখোলা হয়ে দারোরা বাজার পর্যন্ত আগে তিন চাকার যানবাহন চলতো। বর্তমানে সড়কে বড় বড় গর্ত হওয়ায় তাও বন্ধ হয়ে গেছে। গত কয়েকদিন ধরে চাচা অসুস্থ। হঠাৎ করে ওনার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কোনো উপায় না পেয়ে নিজেই মাথায় করে হাসপাতালে নিয়ে গেলাম।

ধামঘর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম জাগো নিউজকে বলেন, স্বর্ণকারবাজার থেকে দারোরা বাজার পর্যন্ত রাস্তাটির বেহাল দশা। বৃষ্টি হলে এ রাস্তা দিয়ে কোনো যানবাহন চলাচল করতে পারে না। ইঞ্জিনিয়ার রাস্তাটি পরিদর্শন করে গেছেন। বারবার আশ্বাস দিলেও সড়কটি সংস্কারে কোনো উদ্যোগ নেয়া হচ্ছে না।

এ বিষয়ে মুরাদনগর এলজিইডির উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবির বলেন, এ রাস্তাটি বৃহত্তর কুমিল্লা উন্নয়ন প্রকল্পে অন্তর্ভুক্ত করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে রাস্তাটির সংস্কার কাজ করা হবে।

Related posts

আগামী পাঁচদিন লঘু ও নিম্নচাপের পূর্বাভাস

News Desk

করোনা শনাক্তের রেকর্ড হলো বাংলাদেশে

News Desk

করোনায় ২৪ ঘণ্টায় রেকর্ড ২৩০ জনের মৃত্যু

News Desk