রাতে উত্তরের মহাসড়কে যানবাহনের চাপ আরও বেড়েছে
বাংলাদেশ

রাতে উত্তরের মহাসড়কে যানবাহনের চাপ আরও বেড়েছে

ঈদুল আজহাকে সামনে রেখে নাড়ির টানে ঘরে ফিরতে শুরু করেছেন মানুষ। যার ফলে বৃহস্পতিবার (১৪ জুন) রাত থেকে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। তবে দিনের তুলনায় রাতে যানবাহনের চাপ কিছুটা বেড়েছে।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা থেকে রাত পৌনে ১২টা পর্যন্ত সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড়, নলকা ব্রিজ, হাটিকুমরুল গোলচত্বর ও সাহেবগঞ্জ এলাকা ঘুরে দেখা গেছে, সড়কে যানবাহনের ব্যাপক চাপ রয়েছে। তবে দিনের মতোই রাতেও একদম স্বাভাবিক গতিতে সব যানবাহন চলাচল করছে। যার ফলে এখন পর্যন্ত এই মহাসড়কে কোনও ভোগান্তি নেই যাত্রী ও চালকদের। রাতের মহাসড়কেও ব্যাপক তৎপর রয়েছে পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এম এ ওয়াদুদ বলেন, গতকাল রাত থেকে গাড়ির চাপ বাড়তে থাকে। দিনের মতো রাতেও যানবাহনের চাপ রয়েছে এই মহাসড়কে। তবে মহাসড়কের কোথাও কোনও ভোগান্তি নেই। সব গাড়ি একদম নির্বিঘ্নে চলাচল করছে। আমরা ধারণা করছি, রাত যতই বাড়বে মহাসড়কে যানবাহনের চাপ আরও বাড়তে পারে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) জাফর উল্লাহ রুবেল বলেন, গাড়ির চাপ থাকলেও যান চলাচল একদম স্বাভাবিক রয়েছে। ভোরে এই চাপ আরও বাড়তে পারে, আমরা সেভাবেই প্রস্তুত আছি। আশা করছি ঈদুল ফিতরের মতো এবারও সিরাজগঞ্জের মহাসড়কে যানজট হবে না।

Source link

Related posts

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

News Desk

রাজাপুরে ভেঙ্গে পড়ল আশ্রয়ন প্রকল্পের ১১ ঘর

News Desk

গত ২৪ ঘণ্টায় সংক্রমণ ও মৃত্যু দুটোই কমেছে

News Desk

Leave a Comment