free hit counter
কেএফসির নতুন এই স্টোরের উদ্বোধনী অনুষ্ঠান
বাংলাদেশ

রাজধানীর গ্রিনরোডে কেএফসির ২৭তম স্টোরের যাত্রা শুরু

ফ্রাইড চিকেনপ্রেমীদের সবচেয়ে জনপ্রিয় রেস্টুরেন্ট ব্র্যান্ড কেএফসি সম্প্রতি রাজধানী ঢাকার অন্যতম কেন্দ্রস্থল গ্রিনরোডে ২৭তম স্টোর উদ্বোধন করেছে। সুবিধাবঞ্চিত পথশিশুদের উপস্থিতিতে কেএফসির নতুন এই স্টোরের উদ্বোধনী অনুষ্ঠান হয়ে উঠে অসাধারণ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন স্টোরের প্রথম ও প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়া এই শিশুরা উপভোগ করে কেএফসির মজাদার ও সুস্বাদু সকল আইটেম।

কেএফসি গ্রিনরোডে যাত্রা শুরু করায় গ্রিনরোড, পান্থপথ, ফার্মগেট এবং নিকটস্থ এলাকার বাসিন্দারা এখন নতুন স্টোরে মজাদার সব আইটেম উপভোগ করতে পারবেন। সেই সঙ্গে ০৯৬১৩৮৮৯৯৯৯-এ কল করে অথবা নতুন কেএফসি অ্যাপে অর্ডার করে বাসায় ডেলিভারি নিতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেড যুক্তরাষ্ট্রের কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিংসের লাইসেন্সের অধীনে বাংলাদেশে কেএফসির ফ্র্যাঞ্চাইজি হিসেবে কাজ করছে।

কেএফসির ২৭তম স্টোরের যাত্রা শুরু

নতুন স্টোর উদ্বোধন প্রসঙ্গে ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা বলেন, ‘আমরা ক্রমাগত কাস্টমারদের চাহিদা পূরণের জন্য কাজ করছি। কেএফসির ফ্রাইড চিকেনের প্রতি তাদের ভালোবাসাকে আরও দৃঢ়তা প্রদানের চেষ্টা করছি।

তিনি বলেন, ‘গ্রীনরোডে নতুন স্টোরটি যুক্ত করার মাধ্যমে আমরা অত্র এলাকারও একজন সদস্য হতে পারলাম যা আমাদের জন্য খুবই আনন্দের। আমরা বিশ্বাস করি, বাংলাদেশে কেএফসির সম্প্রসারণ অন্যান্য ফুড ব্র্যান্ডের জন্যও একটি বড় মাইলফলক হবে।

 

Bednet steunen 2023